ব্রেকিং

x

অবৈধ দোকানপাট ও কাঁচাবাজার উচ্ছেদে আহসান মঞ্জিল ও ধানমন্ডি এলাকায় দক্ষিণ সিটির অভিযান

মঙ্গলবার, ০৬ জুন ২০২৩ | 23 বার

আহসান মঞ্জিল সংলগ্ন সামনের রাস্তায় ২৫টি অবৈধ অস্থায়ী দোকান এবং ধানমন্ডি এলাকায় রাস্তা ও ফুটপাত দখল করে গড়ে ওঠা ১টি কাঁচাবাজার উচ্ছেদ করা হয়-ছবি : ঢাদসিক

অবৈধ দোকানপাট ও কাঁচাবাজার উচ্ছেদে আহসান মঞ্জিলের সামনের সড়ক ও সংলগ্ন এলাকায় এবং ধানমন্ডি ৯/এ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ঢাদসিক)।

আজ মঙ্গলবার (৬ জুন) দক্ষিণ সিটির সম্পত্তি কর্মকর্তা মো. মনিরুজ্জামান এসব অভিযান পরিচালনা করেন।

অভিযানে আহসান মঞ্জিল সংলগ্ন সামনের রাস্তায় ২৫টি অবৈধ অস্থায়ী দোকান এবং ধানমন্ডি এলাকায় রাস্তা ও ফুটপাত দখল করে গড়ে ওঠা ১টি কাঁচাবাজার উচ্ছেদ করা হয়। এ সময় আহসান মঞ্জিল সংলগ্ন এলাকায় ৪টি মামলায় ১৫ হাজার ৫০০ টাকা এবং ধানমন্ডি ৯/এ এলাকায় ২টি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিয়ান প্রসঙ্গে করপোরেশনের সম্পত্তি কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, “আহসান মঞ্জিলে প্রবেশপথের মূল ফটকে ২৫/২৬টি অস্থায়ী দোকান ও অবৈধ স্থাপনা নির্মাণ করে সেখানে আগত দর্শনার্থীদের চলাচল বাধাগ্রস্ত করা হচ্ছিল। আজকে অভিযান পরিচালনার মাধ্যমে সেখানকার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও ধানমন্ডিতে অবৈধভাবে একটি কাঁচাবাজার প্রতিষ্ঠার মাধ্যমে সড়ক ও ফুটপাত দখল করে যান চলাচল ও জনগণের চলাফেরায় বাধা সৃষ্টি করা হচ্ছিল। সে কাঁচাবাজারও আমরা উচ্ছেদ করেছি।”

Development by: webnewsdesign.com