অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা !

মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | 136 বার

অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা !
অভিনেতা মোশাররফ করিম

অভিনেতা মোশাররফ করিম ছাড়া মামলা হয়েছে অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, ‘হাই প্রেসার-২’ নাটকের পরিচালক আদিবাসি মিজান এবং বৈশাখী টেলিভিশনের সিইওর বিরুদ্ধে ।

টেলিভিশন শো-তে আইনজীবীদের নিন্দনীয় ভাবে উপস্থাপন করার অভিযোগ। অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে কুমিল্লায় মামলা দায়ের করা হয়। রবিবার বিকেলে কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৬নং আমলি আদালতে মামলা দায়ের হয়। জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী মামলা দায়ের করেন।

dhakarkagoj.com

মামলাকারীর অভিযোগ, বৈশাখী টেলিভিশনে সম্প্ররচারিত ‘হাই প্রেসার-২’নামের একটি নাটক। যেখানে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। এই কারণে নাটকের অভিনেতা ও বৈশাখী টেলিভিশনের সিইও-সহ ৩ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানিয়েছেন, গত ৯ জুলাই আচমকা নাটকটি তাঁর নজরে আসে। নাটকের বেশ কিছু সংলাপ আপত্তিকর ছিল। ৩৫-৫০ মিনিট এবং এক ঘণ্টা থেকে এক ঘণ্টা ২২ মিনিটের দৃশ্যে আপত্তিকর ছিল। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তাঁদের বিরুদ্ধে কুমিল্লার আইনজীবীদের পরামর্শে তিনি মামলা দায়ের করেন।

মোশাররফ করিম ছাড়া মামলা হয়েছে অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, ‘হাই প্রেসার-২’ নাটকের পরিচালক আদিবাসি মিজান এবং বৈশাখী টেলিভিশনের সিইওর বিরুদ্ধে। অভিযোগের বিরুদ্ধে তদন্ত করে ১৮ অগস্ট আদালতে পেশ করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছে আদালত।

Development by: webnewsdesign.com