অসুস্থ ছেলেকে নিয়ে সিঙ্গাপুর ছুটে গেলেন তামিম

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | 25 বার

অসুস্থ ছেলেকে নিয়ে সিঙ্গাপুর ছুটে গেলেন তামিম
পরিবারের সঙ্গে তামিম ইকবাল। ছবি: টুইটার।

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিল বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল। সে সময় তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তিও করা হয়। তবে অসুস্থতা থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠছিল না তামিমপুত্র। তাই উন্নত চিকিৎসার জন্য ছেলেকে নিয়ে সিঙ্গাপুর পাড়ি দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের আগের দিন গত ৩ এপ্রিল ছেলের অসুস্থতার খবর পান তামিম ইকবাল। সঙ্গে সঙ্গে তিনি ঢাকায় ছুটে আসেন। ফলে একমাত্র টেস্টে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দেয়। তবে শেষ পর্যন্ত সব শঙ্কা পাশ কাটিয়ে মাঠে নামেন তিনি।

টেস্ট ম্যাচের পর ক্রিকেট থেকে দূরেই আছেন তামিম। খেলছিলেন না চলমান ঢাকা প্রিমিয়ার লিগে। প্রাইম ব্যাংকের হয়ে খেলার কথা থাকলেও কোনো ম্যাচে খেলতে নামেননি তিনি। চলমান আসরে আর হয়তো খেলাও হবে না তার। এমনকি আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠেয় আয়ারল্যান্ড সিরিজেও তার খেলা নির্ভর করছে ছেলের সুস্থতার ওপর।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সামনে রেখে ঈদুল ফিতরের পর ২৬-২৯ এপ্রিল পর্যন্ত সিলেটে প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। এরপর সিরিজ খেলতে ১ মে ইংল্যান্ড অভিমুখে উড়াল দেবে বাংলাদেশ।

Development by: webnewsdesign.com