আগরতলায় সোনার বিস্কুটসহ বাংলাদেশী যুবক আটক

বৃহস্পতিবার, ১২ জুলাই ২০১৮ | 565 বার

আগরতলায় সোনার বিস্কুটসহ বাংলাদেশী যুবক আটক

ভারত ত্রিপুরার রাজধানী আগরতলায় নিজাম উদ্দিন নামে এক বাংলাদেশী যুবকের পেটের ভেতর থেকে সোনার বিস্কুট উদ্ধার হয়েছে। নিজাম উদ্দিনের বাংলাদেশ-ভারত সীমান্তের কুমিল্লা এলাকায়। সোমবার আগরতলা বিমানবন্দরে নিজাম উদ্দিনকে ভারতীয় সিআইএসএফ আটক করে।

ত্রিপুরার এএনই খবরে জানাগেছে, সোমবার ভারত-বাংলাদেশ সীমান্তের অদূরে বসবাসকারী এক বাংলাদেশী নাগরিকের কাছ থেকে ৬০০ গ্রাম ওজনের ৬টি সোনার বিস্কুট উদ্ধার করে পুলিশ। তবে সোনার বিস্কুট গুলি কোন ব্যাগ থেকে উদ্ধার করা হয়নি। উদ্ধার করা হয়েছে ধৃতের পেটের ভেতর থেকে।

dhakarkagoj.com

আগরতলা থেকে বিমানে করে অন্যত্র যাবার সময় সিআইএসএফ’র রক্ষীদের হাতে ধরা পরে বাংলাদেশের কুমিল্লার নিজাম উদ্দিন নামে এক বাংলাদেশী যুবক। তার পেটের ভেতর থেকে সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে। অপারেশন করে পটের ভেতরে পাকস্থলীর কাছে এগুলো লুকিয়ে রাখা হয়েছিল। জানা গেছে, সন্ধ্যায় ৬০০ গ্রাম ওজনের ৬টি সোনার বিস্কুট ধৃত নিজাম উদ্দিন নামে এই যুবকের পেটের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে।

যদিও প্রাথমিক অবস্থায় তার সাথে ব্যাগ গুলি থেকে কিছুই পাওয়া যায়নি। তাছাড়া ধৃত যুবক প্রথম অবস্থায় অস্বীকার করে যে তার কাছে কোন প্রকার অবৈধ কিছু নেই। কিন্তু পরে ম্যাটেল ডিটেক্টর দিয়ে তার শরীর পরীক্ষা নিরীক্ষা করা হলে তার শরীরে অবৈধ কিছু থাকার বিষয়ে প্রবল সন্দেহ দেখা দেয়। এরপর বিভিন্ন ভাবে পরীক্ষা করে দেখা হয়। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এবং পরে চিকিৎসকদের সহায়তায় তার পেটের ভিতর থেকে ৬০০ গ্রামের ৬টি সোনার বিস্কুট উদ্ধার করা হয়।

Development by: webnewsdesign.com