ব্রেকিং

x

কলকাতায় পৌঁছেছেন এমিলিয়ানো মার্টিনেজ

আজ কলকাতায় যেসব অনুষ্ঠানে যোগ দেবেন মার্টিনেজ

মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩ | 27 বার

আজ কলকাতায় যেসব অনুষ্ঠানে যোগ দেবেন মার্টিনেজ
এমিলিয়ানো মার্টিনেজ-ছবি: সংগৃহীত

গতকালই ঢাকা থেকে কলকাতায় পৌঁছেছেন এমিলিয়ানো মার্টিনেজ। দিয়াগো ম্যারাডোনা, লিওনেল মেসির পর বিশ্বকাপ জয়ী তৃতীয় আর্জেন্টাইন তারকা হিসেবে কলকাতায় পা রেখেছেন তিনি।

কলকাতা বিমানবন্দরেই বিশ্বকাপ জয়ী দলের এই সদস্যকে একপলক দেখতে ফুটবল প্রেমীদের ছিল বাঁধভাঙা উচ্ছ্বাস। বিমানবন্দরে তাকে স্বাগত জানান মোহনবাগান ক্লাবের সচিব দেবাশিস দত্ত ও পশ্চিমবঙ্গের মন্ত্রী সুজিত বসু। সোমবার বিকেলে বিমানবন্দর থেকে সোজা ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের পাশের একটি পাঁচতারা হোটেলে চলে যান এমিলিয়ানো। হোটেলেই দিনের বাকি সময়টা সেখানেই বিশ্রাম নেন তিনি। মঙ্গলবার ও বুধবার রয়েছে তার একগুচ্ছ কর্মসূচি।

মঙ্গলবার প্রথমে মিলন মেলায় একটি আলোচনাসভায় যোগ দেবেন এই তারকা। সেখানে তিনি নিজের জীবনের নানা ঘটনার কথা জানাবেন। বহু বিশিষ্ট ব্যক্তিরা এই অনুষ্ঠানে যোগ দেবেন। মোহনবাগানের পাশাপাশি ইস্টবেঙ্গল ক্লাবের কর্মকর্তারাও এই অনুষ্ঠানে যোগ দেবেন।

বিকেলে মোহনবাগান মাঠে যাবেন এই ফুটবলার। এসময় মোহনবাগান তাবুতে এমিলিয়ানোকে সংবর্ধনা দেওয়া হবে বলে জানা গিয়েছে। ওই দিন একটি ফ্রেন্ডশিপ কাপ খেলা হবে। সেখানে খেলবেন পুলিশ কমিশনার একাদশ ও মোহনবগানের প্রাক্তন ফুটবলাররা। বিকেলে বিশ্বকাপজয়ীর যাওয়ার কথা রয়েছে রাজ্যের মন্ত্রী সুজিত বসুর ক্লাব শ্রীভূমি স্পোর্টিংয়ে। এরপর বাংলার বিভিন্ন ক্লাবের জুনিয়র এবং সাব-জুনিয়র পর্যায়ের গোলকিপারদের সঙ্গে কথা বলবেন তিনি।

কলকলকাতা পুলিশের ফ্রেন্ডস কাপে থাকবেন তিনি। শুধু তাই নয়, উদ্বোধন করবেন পেলে- ম্যারাডোনা-সোবার্স নামাঙ্কিত মোহনবাগান গেইট। এরপর কলকাতা পার্শ্ববর্তী হাওড়া জেলার রিষড়ায় যাবেন আর্জেন্টিনার গোলকিপার। সেখানে শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কারের বাড়িতে একটি নৈশভোজে যোগ দেবেন তিনি।

Development by: webnewsdesign.com