আরএফএল হাউজওয়্যারের দেড় যুগ পূর্তিতে ১৮ শতাংশ পর্যন্ত ছাড়

রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | 180 বার

আরএফএল হাউজওয়্যারের দেড় যুগ পূর্তিতে ১৮ শতাংশ পর্যন্ত ছাড়
আরএফএল হাউজওয়্যারের দেড় যুগ পূর্তিতে ১৮ শতাংশ পর্যন্ত ছাড়

আরএফএল গ্রুপের জনপ্রিয় গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার ১৮ বছর পূর্তি উপলক্ষ্যে ‘দেড় যুগের বিশ্বাস’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় আরএফএল হাউজওয়্যারের পণ্য কিনলে ক্রেতারা ১৮ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

রোববার রাজধানীর বাড্ডায় একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে ‘দেড় যুগের বিশ্বাস’ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আরএফএল হাউজওয়্যারের নির্বাহী পরিচালক তৌকিরুল ইসলাম। এসময় দেড় যুগ পূর্তি উপলক্ষ্যে ১৮ পাউন্ডের একটি কেক কাটা হয়। একই সাথে ১৮ বছর পূর্তিতে ক্রেতাদের জন্য আর্কষণীয় ১৮ টি নতুন পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

dhakarkagoj.com

 

 

আরএফএল হাউজওয়্যারের নির্বাহী পরিচালক দেড় যুগ পূর্তি উপলক্ষ্যে ১৮ পাউন্ডের একটি কেক কাটেন । একই সাথে ১৮ বছর পূর্তিতে ক্রেতাদের জন্য আর্কষণীয় ১৮ টি নতুন পণ্যের মোড়ক উন্মোচন করেন ।

 

অনুষ্ঠানে তৌকিরুল ইসলাম বলেন, “বাংলাদেশে এমন কোন বাড়ি নেই, যেখানে আরএফএল হাউজওয়্যারের পণ্য পাওয়া যাবেনা। বর্তমানে আরএফএল হাউজওয়্যারের ৩৪ ক্যাটাগরিতে প্রায় ১৬০০ পণ্য রয়েছে। প্রতিটি পণ্যই ভোক্তা আস্থার সাথে গ্রহন করেছে এবং তাদের ভালবাসায় আরএফএল হাউজওয়্যার একে একে ১৮ বছর পূর্ণ করে ফেলেছে। যাদের জন্যই আমাদের এই এগিয়ে যাওয়া; সেই ভোক্তাদের আমাদের পথচলায় সবসময় পাশে পাওয়ায় আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালেবাসাই আমাদের প্রেরণা”।

তিনি আরো বলেন, “১৮ বছর পূর্তিতে ভোক্তাদের জন্য আমাদের উপহার ১৮টি নতুন পণ্য। একই সাথে আরএফএল হাউজওয়্যারের পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত ছাড়। আমরা ভোক্তার চাহিদা অনুযায়ী নিত্য নতুন পণ্য বাজারে এনে থাকি এবাং সবসময় পণ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুণগতমান বজায় রেখে ক্রেতার কাছে সেরা পণ্য পৌঁছে দিতে চেষ্টা করি। আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় মডেলের কারণে আমাদের পণ্য ভোক্তাদের কাছে অত্যন্ত জনপ্রিয়। তাই আরএফএল হাউজওয়্যার টানা ৯ বার দেশ সেরা ব্র্যান্ড হওয়ার বিরল গৌরব অজর্ন করেছে।

আরএফএল হাউজওয়্যারের হেড অব মার্কেটিং রাশেদ-উল আলম বলেন, “আমাদের যাত্রা শুরুর আগে বাংলাদেশে ব্যবহৃত গৃহস্থালি পণ্যসমূহের বেশির ভাগ ছিল আমদানি নির্ভর। তাছাড়া স্থানীয় পণ্যসমূহ তেমন মানসম্মত ছিল না। পণ্যের বৈচিত্র্য ছিল কম। আরএফএল হাউজওয়্যারের মাধ্যমে দেশে গৃহস্থালি পণ্যের আমদানি নির্ভরতা কমেছে, অন্যদিকে ভোক্তারা কম খরচে মানসম্মত পণ্য পাচ্ছেন। শুধু তাই নয়, আমাদের পণ্য বর্তমানে বিশ্বের ৬০ টি দেশে রপ্তানি হচ্ছে।”

তিনি আরো বলেন, “১৮ বছর ধরে উন্নত কাঁচামাল ব্যবহার করে গুণগত মানসম্পন্ন পণ্য উৎপাদন করায় ভোক্তাদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি। এত দীর্ঘ সময় ধরে বাজারে গৃহস্থালি পণ্যের অন্য কোন ব্রান্ড বাজারে নেই”।

‘দেড় যুগের বিশ্বাস’ ক্যাম্পেইনের আওতায় আরএফএল এক্সক্লুসিভ শোরুম থেকে কমপক্ষে ৫০০ টাকার পণ্য কিনলে স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ক্রেতারা পাবেন ১৮ শতাংশ পর্যন্ত ছাড়। বর্তমানে দেশজুড়ে আরএফএল এক্সক্লুসিভের ১৪০৬ টি শোরুম রয়েছে। এছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (িি.িড়ঃযড়নধ.পড়স ) থেকেও আরএফএল হাউজওয়্যারের পণ্য কিনলে মিলবে ১৮ শতাংশ পর্যন্ত ছাড়।

আরএফএল হাউজওয়্যারের জেনারেল ম্যানেজার (সেলস) মুহাম্মদ শাহ আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) প্রকৌশলী ইফতেখার আহম্মেদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) প্রকৌশলী তাপস চন্দ্রসহ কোম্পানির উধ্বর্তন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com