ইভ্যালির সম্পত্তি অডিট ছাড়া বিক্রি না করার অনুরোধ

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ | 63 বার

ইভ্যালির সম্পত্তি অডিট ছাড়া বিক্রি না করার অনুরোধ
ফাইল - ছবি

নিরীক্ষা বা অডিট না হওয়া পর্যন্ত ইভ্যালির কোনো সম্পত্তি বিক্রি না করতে পর্ষদকে অনুরোধ করেছেন প্রতিষ্ঠানটির মার্চেন্ট, গ্রাহকদের একাংশ। পাশাপাশি হাইকোর্ট গঠিত ইভ্যালির পরিচালনা পর্ষদে নিজেদের একজন প্রতিনিধি রাখার দাবি জানিয়েছে তারা।

সোমবার (১৭ জানুয়ারি) ইভ্যালি ফ্যানস ক্লাব ও ইভ্যালি আন্দোলনের প্রতিনিধিরা এ দাবি সম্বলিত চিঠি হাইকোর্ট নিযুক্ত বোর্ড কমিটির এমডি মাহবুব কবির মিলনকে দেন।

dhakarkagoj.com

চিঠিতে বলা হয়, ইভ্যালির স্বাভাবিক কার্যক্রম বন্ধ থাকায় মার্চেন্টের ব্যবসা বন্ধ।

ফলে তারা ব্যাংকঋণ এবং সাপ্লাইয়ের ক্রেডিটের জন্য অমানবিক জীবনযাপন করছেন। ভোক্তারা তাদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হচ্ছেন। তাই ওই কমিটির কাঙ্ক্ষিত কাজে সহায়ক হতে পরিচালনা কমিটিতে মার্চেন্ট এবং ভোক্তাদের কমপক্ষে একজন প্রতিনিধি থাকা প্রয়োজন।

এতে আরও বলা হয়, ইভ্যালির নিরীক্ষা সম্পন্ন না হওয়া পর্যন্ত স্থাবর-অস্থাবর সব সম্পত্তি বিক্রি বা অন্যত্র হস্তান্তর থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

ইভ্যালি আন্দোলন সমন্বয়ক মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত চিঠি হাইকোর্ট নিযুক্ত বোর্ড কমিটির এমডি মাহবুব কবির মিলন গ্রহণ করেন। চিঠি হস্তান্তর করেন আন্দোলন কো-সমন্বয়ক সাকিব হাসান ও ইভ্যালি ফ্যানস ক্লাবের অ্যাডমিন মোফতাছিম বিল্লাহ নাহিদ। চিঠি গ্রহণ করে মাহবুব কবির মিলন জানান, পরবর্তী বোর্ড মিটিংয়ে এই চিঠি নিয়ে আলোচনা করা হবে। ইভ্যালি ও গ্রাহকদের জন্য ভালো কিছু করবেন বলেও আশ্বস্ত করেন তিনি ।

Development by: webnewsdesign.com