"রক্তদানে নাহি ভয়, নতুন সম্পর্ক সৃষ্টি হয়”

ইয়ুথ ব্লাড ডোনার ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভা সম্পন্ন

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ | 188 বার

ইয়ুথ ব্লাড ডোনার ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভা সম্পন্ন
ইয়ুথ ব্লাড ডোনার ক্লাব'র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আগামী পহেলা অক্টোবর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে নবাবগঞ্জের সুপরিচিত সকলের প্রিয় সংগঠন “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব” । সংগঠনটি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের প্রস্তুতি মূলক চূড়ান্ত সভা অনুষ্ঠিত করে আজ ।

রক্তদানে নাহি ভয়, নতুন সম্পর্ক সৃষ্টি হয়” এই শ্লোগানে মানবতার সেবায় নিয়োজিত “ইয়ুথ ব্লাড ডোনার ক্লাব”।

dhakarkagoj.com

ইয়ুথ ব্লাড ডোনার ক্লাব’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে এবার যা যা থাকছে,সে বিষয়ে সংগঠনটির প্রচার সম্পাদক আমাদেরকে জানান । এবং তিনি বলেন বিগত প্রায় দেড় বছরের মত কোভিড-১৯ এর কারনে আমরা শুধু ব্লাড ডোনেট করতে পেরেছি । কিন্তু অন‌্যান‌্য কোন কার্যক্রম আমরা করতে পারিনি । তাছাড়া এবার কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও ডেঙ্গু পরিস্থিতি বেড়েছে । কোভিড রোগীদের জন‌্য ব্লাড তেমন প্রয়োজন না হলেও ডেঙ্গু রোগীর জন‌্য আমাদের কাছে প্রতিদিনই ব্লাডের জন‌্য ফোন আসে । আমরা আজকের সভায় এবারের প্রতিষ্ঠাবার্ষিকীটি কিভাবে সফল করা যায় তারই আলোচনা সম্পন্ন করেছি ।

নবাবগঞ্জের সুপরিচিত সকলের প্রিয় সংগঠন “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব” আগামী পহেলা অক্টোবর রোজ শুক্রবার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে । নবাবগঞ্জের মহব্বতপুর নওজোয়ান ক্লাব ভবনে এবারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের প্রস্তুতি নেয়া হচ্ছে । প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি মূলক চূড়ান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবারের মতো এবারও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের আয়োজনে থাকবে র‌্যালি, বিভিন্ন প্রতিষ্ঠানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, রক্তদান কর্মসূচি, সাবান এবং মাক্স বিতরণ, সচেতন মূলক ব্যানার-ফেস্টুন লাগানো, রক্ত যুদ্ধাদের সম্মাননা প্রদান, ফ্রি মেডিকেল ক্যাম্প, বৃক্ষ রোপণ, ইয়ুথ ব্লাড ডোনার ক্লাবের, “প্রধান উপদেষ্টা” সাবেক ব্যবস্থাপক বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (বোম্বে)
ও সাবেক চেয়ারম্যান ক্যান্সার রোগী ও স্বজনসমাজ ফাউন্ডেশন “মরহুম খোরশেদ আলম চৌধুরীর” আত্মার মাগফেরাত এর জন্য দোয়া মাহফিল সহ নানা আয়োজন ।

ইয়ুথ ব্লাড ডোনার ক্লাব’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী
সফলভাবে সম্পূর্ণ করতে রক্ত যুদ্ধাদের পাশাপাশি মহব্বতপুর নওজোয়ান ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ কাজী আবদুর রশিদ (অনু), সহ-সভাপতি জনাব মোহাম্মদ শামীম মেহেদী খান (বাবু), সাধারণ- সম্পাদক জনাব মোহাম্মদ মাইদুর রহমান (ফয়েজ) সহ নওজোয়ান ক্লাবের সকল সদস্যবৃন্দ ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবকে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

“ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে বহুল প্রচারিত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকানিউজএক্সপ্রেস ডট কম বিগত বছরের ন্যায়, আগামী এক বছর “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব’র সাথে মিডিয়া পার্টনার হিসেবে কাজ করে যাবে।

“ইয়ুথ ব্লাড ডোনার ক্লাব” একটি অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান হওয়ায় জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকানিউজএক্সপ্রেস ডট কম আমাদের সাথে একাত্তোতা প্রকাশ করেন ।

ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব পরিবারের পক্ষ থেকে সভাপতি জনাব মোঃ সাজিদ হোসেন ও সাধারণ সম্পাদক জনাব মোঃ পনির হোসেন [YBDC] জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকানিউজএক্সপ্রেস ডট কম কে বিগত বছরের ন্যায় এই বৎসরও মহৎ কাজের পাশে পাওয়ায় ঢাকানিউজএক্সপ্রেস ডট কম‌ এর সম্পাদক ও ঢাকানিউজএক্সপ্রেস ডট কম‌ পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন।

Development by: webnewsdesign.com