করোনা ভাইরাস !

এমপি রুমাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

সোমবার, ০৩ আগস্ট ২০২০ | 262 বার

এমপি রুমাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে
করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমাকে আজ সোমবার জরুরি ভিত্তিতে রাজবাড়ী হতে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। ছবি : আইএসপিআর

করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমাকে আজ সোমবার জরুরি ভিত্তিতে রাজবাড়ী হতে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

dhakarkagoj.com

ইন এইড টু সিভিল পাওয়ার-এর আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের প্রতিশ্রুতি নিশ্চিতকল্পে বিমান বাহিনী করোনাভাইরাস প্রতিরোধে জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সঙ্গে অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিমান বাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় এই মেডিকেল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়।

বিমান বাহিনীর এই মেডিকেল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমাকে রাজবাড়ী হতে বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে জরুরি ভিত্তিতে ঢাকায় আনা হয়। পরবর্তী সময়ে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Development by: webnewsdesign.com