ব্রেকিং

x

এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (এটিইটি) নির্বাচনী তফসিল ঘোষণা

শনিবার, ১১ মার্চ ২০২৩ | 159 বার

এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (এটিইটি) নির্বাচনী তফসিল ঘোষণা
এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (এটিইটি) নির্বাচনী তফসিল ঘোষণা

এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (এটিইটি) নির্বাচনী তফসিল – ২০২৩ ঘোষণা করা হয়েছে । এটিইটি এর উত্তরার নিজ কার্যালয়ে নির্বাহী পরিষদের সদস্য ও আজীবন সদস্যদের উপস্থিতিতে নির্বাচনী তফসিল ২০২৩ ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে তফসিল ঘোষণা করেন এটিইটির দুই নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মোঃ আরিফুজ্জামান এবং ইঞ্জিনিয়ার মোঃ সালেহ আহমেদ লাবু মিয়া এবং এসময় সাথে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ আব্দুর রশীদ। উক্ত তফসিলের সাথে নমিনেশন ফি সহ প্রার্থীদের আচরণবিধিও প্রকাশ করারেন।

তফসিল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ১ম কাউন্সিলর থেকে ৪র্থ কাউন্সিলর ও কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, উপদেষ্টা মন্ডলী এবং আজীবন সদস্যবৃন্দরা। উল্ল্যেখ বর্তমানে এটিইটিতে লাইফ মেম্বার সংখ্যা ১৬১৩ জন। এটিইটি সম্পুর্ন অরাজৈনতিক সংগঠন তাই নির্বাচনে কোনো প্রকার রাজনৈতিক প্রভাব বিস্তার না করার জন্য নির্বাচন কমিশনার ইঞ্জিঃ মোঃ সালেহ আহমদ লাভলু সকলের প্রতি আহবান জানান ।

প্রার্থী বা তার প্রতিদ্বন্দ্বী কর্তৃক মনোনয়ন পত্র উত্তলন এবং জমা দিতে পারবেন ১১ই মার্চ ২০২৩ হইতে ১৯মার্চ ২০২৩ পর্যন্ত । (প্রতিদিন সন্ধ্যা ৬ ঘটিকা হইতে রাত ৯ ঘটিকা পর্যন্ত) । নির্বাচন প্রচারনা শুরু হবে ২৫ মার্চ ২০২৩ হইতে যাহা শেষ হবে ৯ ই মে ২০২৩ পর্যন্ত এবং কাংক্ষিত ভোট অনুষ্ঠীত হবে ১২ই মে ২০২৩।

সভায় সভাপতিত্ব করেন এটিইটি প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ আব্দুর রশীদ এবং নির্বাচন কমিশনারের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে, একটি সুষ্ঠ নির্বাচন এর জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন ।

Development by: webnewsdesign.com