ব্রেকিং

x

কোরবানিকৃত পশুর চামড়া সংরক্ষণ ও প্রক্রিয়াজাতকরণে ঝিনাইদহ জেলায় অংশীজন সভা অনুষ্ঠিত

বুধবার, ২১ জুন ২০২৩ | 35 বার

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ উপলক্ষ্যে লবণ উৎপাদন, মজুদ, মূল্য পরিস্থিতি এবং কোরবানিকৃত পশুর চামড়া সংরক্ষণ, প্রক্রিয়াজাতকরণ ও মনিটরিং সংক্রান্ত এক সভা আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন, ঝিনাইদহ ও বিসিক জেলা কার্যালয়, ঝিনাইদহের যৌথ আয়োজনে অনুষ্ঠিত অংশীজন সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব এস. এম. রফিকুল ইসলাম।

সভায় উপপরিচালক (স্থানীয় সরকার);  মেয়র, ঝিনাইদহ পৌরসভা;  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক); উপজেলা নির্বাহী কর্মকর্তা, (ঝিনাইদহ সদর); আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধিবৃন্দ, জেলা তথ্য কর্মকর্তা; সহকারী পরিচালক,  পরিবেশ অধিদপ্তর; সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর; বিসিক জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক (অ.দা) জনাব অর্ণব কুমার পোদ্দার; সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আব্দুল বারিক;  ইসলামিক ফাউন্ডেশন; চামড়া ব্যবসায়ী, লবণ ব্যবসায়ী, কসাই, এতিমখানার প্রতিনিধিবৃন্দসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ  উপস্থিত ছিলেন।

সভায় আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে  লবণ উৎপাদন, মজুদ, মূল্য পরিস্থিতি এবং কোরবানিকৃত পশুর চামড়া সংরক্ষণ, প্রক্রিয়াজাতকরণ ও মনিটরিং নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং জেলা প্রশাসক জনাব এস. এম. রফিকুল ইসলাম সংশ্লিষ্ট দপ্তরগুলো এবং অংশীজনদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

বিসিক জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক (অ.দা) জনাব অর্ণব কুমার পোদ্দার সভায় জানায় আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে  কোরবানিকৃত পশুর চামড়া সংরক্ষণ, প্রক্রিয়াজাতকরণের জন্য প্রয়োজনীয় শিল্প লবণ ঝিনাইদহ জেলায় মজুদ রয়েছে।

Development by: webnewsdesign.com