ব্রেকিং

x

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭ তম জন্মদিন পালন

বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | 81 বার

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭ তম জন্মদিন পালন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

খাগড়াছড়ির নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে নেতাকর্মীদের বর্ণাঢ্য একটি আনন্দ শোভাযাত্রা খাগড়াছড়ি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শাপলা চত্বর মুক্ত মঞ্চে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন। পরে নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে। তখনেই ষড়যন্ত্র করে চলমান উন্নয়ন থামিয়ে দিতে উঠে পড়ে লেগেছে ষড়যন্ত্রকারীরা। শেখ হাসিনার হাতে এই দেশ নিরাপদ উল্লেখ করে তিনি আবারো নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা,এম এ জব্বার,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,পাজেপ সদস্য নিলোৎপল খীসা,ক্যজরী মারমা,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম,পাজেপ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম সহ জেলা আওয়ামীলীগের ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com