গাজীপুর শহরে বহুতল ভবন থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার, আটক নেই !

রবিবার, ০৮ আগস্ট ২০২১ | 129 বার

গাজীপুর শহরে বহুতল ভবন থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার, আটক নেই !
গাজীপুর শহরে বহুতল ভবন

গাজীপুর শহরের জোড়পুকর এলাকায় জামির প্লাজা নামের বহুতল ভবন থেকে এক গৃহকর্মির লাশ উদ্ধার হয়েছে। এই ঘটনায় তাৎক্ষণিকভাবে কেউ আটক হয়নি।

আজ বুধবার বিকেল ৩.০০ টার দিকে জামির প্লাজার নবম তলায় সি ইউনিটে রাজিব মিয়া নামে এক ব্যাক্তির ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করে গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশ।
নিহতের নাম খাদিজা আক্তার (১৭)। বাড়ি সুনামগঞ্জ জেলার ধীরাই থানা এলাকায়। সে রাজিবের বাসায় দীর্ঘদিন যাবৎ গৃহকর্মির কাজ করে আসছিল। গৃহকর্তা রাজিব একজন ঠিকাদার। স্থায়ী বাড়ি গাজীপুর সদর উপজেলার বাড়িয়া এলাকায়।

dhakarkagoj.com

জানা যায়, কয়েকদিন ধরে গৃহকর্মি খাদিজা গ্রামের বাড়িতে যেতে চেয়েছিল। আজ সকালে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাজিব বাঁধা দেয়। এরপর বেলা ২.০০ টার সময় গৃহকর্তা রাজিব ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় খাদিজার মৃতদেহ নামিয়ে নিচে রাখে । খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে লাশ উদ্ধারকারী পুলিশ অফিসার, উপ পরিদর্শক(এস আই) সাইফুল ইসলাম জানান, এই বিষয়ে নিহতের পরিবার থানায় আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানান এস আই সাইফুল।

Development by: webnewsdesign.com