জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো – সমাজকল্যাণ মন্ত্রী, ডাঃ দীপু মনি এমপি

রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | 14 বার

জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো – সমাজকল্যাণ মন্ত্রী, ডাঃ দীপু মনি এমপি

চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা করেছেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। গতকাল শনিবার ইউনিয়ন আওয়ামী লীগ ও কেন্দ্র কমিটির আয়োজনে বিভিন্ন এলাকায় দিনব্যাপী চলে এই মতবিনিময় সভা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি হিসেবে চারবার নির্বাচিত করেছেন। আমি আপনাদের দীপু মনি। আপনারা ভোট দেওয়ার কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তিনবার মন্ত্রী বানিয়েছেন।
তিনি আরও বলেন, এখন আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ জায়গা থেকে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, মানুষের কল্যাণ ও দেশের কল্যাণে কাজ করা যাবে। আমার রাজনৈতিক মূল উদ্দেশ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। সেই কাজ করার সুযোগ আবার তৈরি হয়েছে।

 

 

তিনি আরো বলেন, আপনাদের সুখে-দুঃখে বিগত ১৫ বছর আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতে যতদিন বাঁচি আপনাদের পাশে থাকবো। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করবো। জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সার্বিক তত্ত্বাবধানে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের অ্যাডঃ রণজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুদা নূর খান, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমনসহ স্থানীয় নেতা-কর্মীরা।

Development by: webnewsdesign.com