জনপ্রশাসন পদক পেলেন গাজীপুর জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম

বুধবার, ২৮ জুলাই ২০২১ | 124 বার

জনপ্রশাসন পদক পেলেন গাজীপুর জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম
গাজীপুর জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম

আজ রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত জাতীয় পাবলিক সার্ভিস দিবস’ উদ্‌যাপন এবং ‘জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১ প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়।

‘মাতৃমৃত্যু মুক্ত কাপাসিয়া মডেল’ কার্যক্রমের জন্য জনপ্রশাসন পদক-২০২০ পেলেন গাজীপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব এস. এম. তরিকুল ইসলাম।

dhakarkagoj.com

দলীয় ক্যাটাগরিতে প্রাপ্ত এই প্রাপ্তিতে তার সাথে পদক গ্রহণ করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লাজু শামসাদ, কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আব্দুস সালাম ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহিম।

উক্ত পদক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে সকলকে উৎসাহ প্রদান করেন ও দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে বলেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা জনগণের শাসক নয়, সেবক হিসেবে কাজ করবেন। ভালো কাজের জন্য যেমন পুরস্কৃত করা হবে, তেমনি মন্দ কাজের জন্য শাস্তি নিশ্চিত করা হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ২০২০ ও ২০২১ সালের জনপ্রশাসন পদক বিজয়ীদের মধ্যে স্বর্ণপদক, চেক, ক্রেস্ট ও সনদ বিতরণ করেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন,মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com