জাতীয় শোক দিবস উপলক্ষে ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কে,এম,দাস লেন ইউনিট-২ এর আয়োজনে দোয়া ও তবারক বিতরণ

শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | 30 বার

জাতীয় শোক দিবস উপলক্ষে ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কে,এম,দাস লেন ইউনিট-২ এর আয়োজনে দোয়া ও তবারক বিতরণ

১৫ আগস্ট। স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস । ১৯৭৫ সালের এই দিনে সপরিবারে নিহত হন বঙ্গবন্ধু। শোকাবহ দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনে আওয়ামী লীগ ও তার সহযোগী, ভ্রাতৃপ্রতিম এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে নিহত হন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও পরিবারের সকল শহীদ ব্যাক্তিবর্গ সহ মাননীয় মেয়র মহোদয়ের পিতা ফজলুল হক মনি ও তার অন্তঃসওা স্ত্রী আরজু মনি, ছোট্ট শিশু শেখ রাসেল সহ সকল শহীদের আত্মার শান্তি কামনা ও স্বরনে আজ ১৮ আগষ্ট বাদ আসর ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কে, এম, দাস লেন ইউনিট-২ এর ইউনিট সভাপতি মো: মনির আহমেদ ও ইউনিট সাধারণ সম্পাদক মোঃ ইমরান উল্ল্যাহ বাপ্পীর  আয়োজনে দোয়া ও তবারক বিতরণ করা হয় ।

দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ৩৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব রোকন উদ্দিন আহমেদ, উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক জনাব মাকসুদ আহমেদ আতাউল । এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সম্মানিত কার্যনির্বাহী সদস্য জনাব সিরাজুম মুনীর টিপু, উপস্থিত ছিলেন ৩৯, ৪০ ও ৪৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সম্মানিত কাউন্সিলর লাভলী চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ারী থানা ও ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও ইউনিট আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সকল কর্মীবৃন্দ ।

জাতীয় শোক দিবসে সকল শহীদদের প্রতি রইল গভীর শ্রদ্ধাঞ্জলী ।

Development by: webnewsdesign.com