জেলা প্রশাসকের কাছে জীবনের নিরাপত্তা চেয়ে চিঠি ইউএনওর

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | 238 বার

জেলা প্রশাসকের কাছে জীবনের নিরাপত্তা চেয়ে চিঠি ইউএনওর
জেলা প্রশাসকের কাছে জীবনের নিরাপত্তা চেয়ে চিঠি ইউএনওর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদ এলাহীকে হত্যা ও এলাকা ছাড়া করার হুমকি দিয়েছে শরিফুল ইসলাম নামে এক ব্যক্তি। এ ঘটনায় ইউএনও ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের কাছে নিরাপত্তা চেয়ে চিঠি দিয়েছেন।

ইউএনও তৌহিদ এলাহী বণিক বার্তাকে বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের কাজে বাধা দিয়ে হত্যার হুমকি দেন শরিফুল। পাশাপাশি তিনি প্রশাসনকে অস্থিতিশীল করাসহ ইউএনওকে জীবননাশের হুমকি, ক্যারিয়ার ধ্বংস, ঝাড়ু মিছিলসহ বিভাগীয় মামলা করার হুমকি দেন। সম্প্রতি ঘটে যাওয়া দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও’র উপর হামলার মতো একইভাবে আলফাডাঙ্গার ইউএনওর উপর হামলার হুমকি দেন।

dhakarkagoj.com

শরিফুল কুচিয়াগ্রামের সাড়ে ৫৪ শতাংশ সরকারি খাস জমিতে অবৈধভাবে বাসভবন নির্মাণ করে বসবাস করছেন। এর বাইরে তিনি ও তার বাবা মশিউর রহমান এ এলাকার বিপুল খাস জমি অবৈধভাবে ভোগ দখল করছেন। সরকারী নিষ্কন্টক খাস কৃষি জমিতে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ প্রকল্পের কাজ করতে গেলে শরিফুল ও তার বাবা মশিউর ইউএনও, এসি ল্যান্ডসহ দুইজন সরকারি লোককে হুমকি দেন।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আসলাম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান (জাহিদ), আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান (সাইফার), আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম  আহাদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com