ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি আউয়াল সম্পাদক শাকিল

সোমবার, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | 66 বার

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি আউয়াল সম্পাদক শাকিল
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের নির্বাচনে জয়ী সভাপতি আউয়াল সম্পাদক শাকিল

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের ২০২২-২৪ সালের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এতে সভাপতি আব্দুল আউয়াল (ঢাকার ডাক) ও সাধারণ সম্পাদক পদে শাকিল আহমেদ (বিডি নিউজ টুয়েন্টিফোর) নির্বাচিত হয়েছেন।

আজ ১৪ ফেব্রুয়ারি সোমবার বিকেল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হলে তা চলে ৫টা পর্যন্ত প্রেস ক্লাবের আনিসুল হক বাবু মিলনায়তনে দ্বিবার্ষিক এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

dhakarkagoj.com

উক্ত সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ভোট শেষে ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে ভোটগ্রহ হলে এতে আব্দুল আউয়াল ২৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহিরুল ইসলাম পায় ১৭ ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি শাকিল আহমেদ পেয়েছেন ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পত্রিকা ৭১ ডটকমের প্রতিনিধি আব্দুল্লাহ আল সুমন পেয়েছে ৯ ভোট।

এদিকে সাহিত্য ও সাংস্কৃতিক পদে রহিম শুভ (বাংলা এমওপি ডটকম ও আব্দুর রাজ্জাক বাপ্পি (দৈনিক অন্য দিগন্ত) দুজনে সমান ভোট পাওয়ায় লটারির মাধ্যমে রহিম শুভ নির্বাচিত হয়।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি তারেক হোসেন (সবার সংবাদ ডটকম) সহ-সধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম জহির (আলোচিত কন্ঠ ডটকম) সাংগঠনিক সম্পাদক পদে জুনাইদ কবির (প্রজন্ম কন্ঠ ডটকম) অর্থ সম্পাদক পদে নাহিদ রেজা( ট্রাইবুন্যাল টোয়েন্টিফোর ডটকম) দপ্তর সম্পাদক পদে জুয়েল ইসলাম শান্ত(প্রেস টুয়েন্টিফোর ডটকম) প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আসিফ জামান(বাংলা লাইভ টুয়েন্টিফোর) ক্রীড়া সম্পাদক পদে সুজন আলী (আজকের আলো ডটকম)পদে নির্বাচিত হয় এছাড়াও নির্বাহী সদস্য পদে রহিম উল আলম খোকন, মাজেদুর রহমান ও আব্দুল আজিজ আরিফ নির্বাচিত হয়।

 

 

প্রধান নির্বাচন কমিশনার ছাড়াও নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন সংগঠনের উপদেষ্টা সাকের উল্লাহ ও কামরুল হাসান এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ জেলা বিভিন্ন মিডিয়ার গনমাধ্যম কর্মীরা।

নির্বাচন কমিশনার মোস্তাক আলম টুলু বলেন, নির্বাচনে সংগঠনটির ৪৬ জন সদস্য ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়েছেন। ৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেননি। এই কমিটি আগামী দুই বছর সংগঠনের দায়িত্ব পালন করবেন।

Development by: webnewsdesign.com