ডিপিডিসি’র সহায়তায় বৈদ্যুতিক গাড়ির চার্জিং স্টেশন স্থাপন

বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩ | 35 বার

ডিপিডিসি’র সহায়তায় বৈদ্যুতিক গাড়ির চার্জিং স্টেশন স্থাপন

“সহজতর চার্জিং, দূষণমুক্ত ড্রাইভিং” প্রতিপাদ্য নিয়ে বৈদ্যুতিক গাড়ি চার্জিং স্টেশন স্থাপন করার জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ও মেসার্স এস.আর. এন্টারপ্রাইজ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর স্বাক্ষরিত হয়।

০২.১০.২০২৩ (বৃহস্পতিবার) তারিখে বিদ্যুৎ ভবনস্থ ডিপিডিসি’র সম্মেলন কক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তিতে ডিপিডিসি’র পক্ষে স্বাক্ষর করেন কোম্পানি সচিব (উপসচিব) মোঃ আসাদুজ্জামান ও মেসার্স এস.আর. এন্টারপ্রাইজের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আশিকুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। তিনি তার বক্তব্যে কার্বন নিঃসরণ হ্রাস ও জনবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় বৈদ্যুতিক গাড়ি ব্যবহারের উপর গুরুত্বারোপ করেন এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে চার্জিং স্টেশন স্থাপনে ডিপিডসি’র সহায়তা গ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপলস গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মশিউজ্জামান রোমেল। তিনি তার বক্তব্যে নবায়নযোগ্য জ্বালানি খাতে পারস্পরিক অংশীদারিত্ব এবং এ খাত সংশ্লিষ্ট সকল পক্ষের মাঝে সহযোগিতার উপর জোর দিয়েছেন ।

কার্বন নিঃসরণ হ্রাস এবং দুষণমুক্ত, সবুজ ও টেকসই ভবিষ্যত গড়ে তোলার বিষয়ে অঙ্গীকার ব্যক্ত করেন এস. আর. এন্টারপ্রাইজের সিইও খন্দকার আশিকুজ্জামান।

অনুষ্ঠানে ডিপিডিসি’র নির্বাহী পরিচালক, প্রধান প্রকৌশলীসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com