তৃতীয় বর্ষে পদার্পন করল “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব”

শুক্রবার, ০১ অক্টোবর ২০২১ | 258 বার

তৃতীয় বর্ষে পদার্পন করল “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব”
দ্বিতীয় বছর পারি দিয়ে তৃতীয় বর্ষে পদার্পন করল “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব” । বর্ষপুর্তি অনুষ্ঠানে উপস্থিত সকল সদস‌্যবৃন্দ । ছবি : ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব

ঢাকার নবাবগঞ্জের সুপরিচিত সকলের প্রিয় সংগঠন “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে আজ।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে থেমে নেই কেউ! আজ সকাল থেকেই শুরু হয়েছে র‌্যালি, বিভিন্ন প্রতিষ্ঠানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, রক্তদান কর্মসূচি, সাবান এবং মাক্স বিতরণ, সচেতন মূলক ব্যানার-ফেস্টুন লাগানো, রক্ত যুদ্ধাদের সম্মাননা প্রদান, ফ্রি মেডিকেল ক্যাম্প, বৃক্ষ রোপণ ।

dhakarkagoj.com

এছাড়াও ইয়ুথ ব্লাড ডোনার ক্লাবের “প্রধান উপদেষ্টা” সাবেক ব্যবস্থাপক বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (বোম্বে)
ও সাবেক চেয়ারম্যান ক্যান্সার রোগী ও স্বজনসমাজ ফাউন্ডেশন “মরহুম খোরশেদ আলম চৌধুরীর” আত্মার মাগফেরাত এর জন্য দোয়া মাহফিল, সহ নানা আয়োজনের মধ‌্যদিয়ে শুরু আজকের অনুষ্ঠান ।

 

 

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে রক্ত যুদ্ধাদের সম্মাননা প্রদান সনদ প্রদান করা হয় । ছবি : ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব

 

সকাল ৯:৩০‌ মিনিটে “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” নিজ কার্যালয় “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” উপদেষ্টামন্ডলী পরিষদের সদস্য, জনাব মোহাম্মদ আব্দুল আলিম, জনাব মোহাম্মদ সাকিব হোসেন, জনাব মোহাম্মদ ইমরানুল আনোয়ার (শুভ),জনাব মোহাম্মদ শেখ সাঈদ হোসেন, সভাপতি, জনাব মোহাম্মদ সাজিদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি জনাব মোহাম্মদ আবু তালেব সিদ্দিক,সহ-সভাপতি ফয়সাল আহমেদ (তপন) সাধারণ সম্পাদক,জনাব মোহাম্মদ মাহমুদুল হোসাইন পনির, (শ্রীধরপুর) জোনের সকল সদস্য, থেকে শুরু করে সকল রক্তযোদ্ধার একে একে এসে উপস্থিত হয়েছেন।
এর সাথে যুক্ত হয়েছেন, বিশিষ্ট সমাজসেবক জনাব মোহাম্মদ জিয়া উদ্দিন রুবেল,বিশিষ্ট সমাজসেবক জনাব মোহাম্মদ ডাক্তার মনির উদ্দিন আহমেদ, মহব্বতপুর নওজোয়ান ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ কাজী আবদুর রশিদ (অনু), সহ-সভাপতি জনাব মোহাম্মদ শামীম মেহেদী খান (বাবু), সাধারণ- সম্পাদক জনাব মোহাম্মদ মাইদুর রহমান (ফয়েজ) সহ নওজোয়ান ক্লাবের সকল সদস্যবৃন্দ সহ একদম ভালো মনের মানুষ।
বিগত প্রায় দেড় বছরে কোভিড ১৯ এর মত প্রাণঘাতী সংক্রমনের মধ্যে নিজের জীবন বাজি রেখে, অন্যের জীবন বাঁচাতে যে রক্ত যোদ্ধারা রক্ত দান করেছেন তাদের “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

“ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” সভাপতি জনাব মোহাম্মদ সাজিদ হোসেন সবাইকে “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন আমরা বিনা সার্থেই মানবতার সেবা করছি, করে যাব ইনশাআল্লাহ।

তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৮ অক্টোবর রোজ শুক্রবার নবাবগঞ্জের মহব্বতপুর নওজোয়ান ক্লাব ভবনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করা হবে ইনশাআল্লাহ ।

আমাদের এই প্রাণের সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করি আপনারা রক্তযোদ্ধাদের পাশে ছিলেন থাকবেন।

তিনি আরো বলেন করোনাভাইরাস এর জন্য আমাদের রক্তদান ব্যতীত সকল কার্যক্রম বন্ধ রাখতে হয়েছে। তাই আমরা চাই আমাদের পিছিয়ে পড়া কাজগুলোকে দ্রুততম সময়ের মধ্যে শেষ করতে। মহামারী করোনাভাইরাস থেকে সকলকে নিরাপদে থাকার অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন সকলের সহযোগিতা পেলে শুধু “নবাবগঞ্জে নয়” “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” সহযোগিতার হাত রক্তদানের মাধ্যমে দেশবাসীর দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চাই।
দেশবাসীর কাছে তিনি “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” সকল রক্ত যুদ্ধের জন্য দোয়া চেয়েছেন।

Development by: webnewsdesign.com