ব্রেকিং

x

দি ভার্সেটাইল সটার ওমেন অফ বাংলাদেশ-তাসনিয়া আতিক

বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০ | 360 বার

দি ভার্সেটাইল সটার ওমেন অফ বাংলাদেশ-তাসনিয়া আতিক
তাসনিয়া আতিক

তাসনিয়া আতিক (২৪) বছর বয়সে তিনি চিলার্স নামে রেস্টুরেন্ট চালু করেন যা বাংলাদেশে ট্রেডমার্ক করা হয়েছে । রেস্টুরেন্ট পরিচালনার পাশাপাশি তিনি রাজধানীতে ২৫ বছরের অন্যতম বিখ্যাত এফএমসিজি আহমেদ ফুড প্রাইভেট লিমিটেডের অপারেশন প্রধান হন, যা বাংলাদেশে এই বয়সে অনেকটাই অসম্ভব।

এছাড়াও ২০১৫ সাল থেকে তার রেস্টুরেন্ট চালু রয়েছে,নিজের পরিচালিত রেস্টুরেন্ট অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বর্তমানে তার আরও ৪টি রেস্টুরেন্ট করার উদ্যোগ রয়েছে, এছাড়াও একটি মোটিভেশনাল পেজ রয়েছে যা তরুণ প্রজন্মকে জীবনে স্বয়ংসম্পূর্ণ এবং সফল হতে সাহায্য করবে বলে তিনি আশা করেন । তার গতিশীল কর্মজীবনের পাশাপাশি তিনি ওমেন’স ইরা নামে একটি গ্রুপ চালান। এই গ্রুপটির মাধ্যমে তিনি ৫০০+ নারী ব্যবসায়ীকে তাদের ব‌্যবসা বৃদ্ধি ও ব‌্যবসা প্রতিষ্ঠায় সহায়তা করেন।

সমাজের বিভিন্ন পর্যায়ে তাসনিয়া আতিকের পরিচিতি রয়েছে । তাসনিয়া আতিক বলেন তার সকল প্রচেষ্টার সফলতা আমার প্রতিটি টিম মেম্বার । তিনি আরও বলেন প্রতি বছর আমার প্রতিটি উদ্যোগ থেকে ৫% দান সহায়তা করি । এই মহামারীর মধ্যে আমি বাংলাদেশের জন্য সাহায্য সহযোগীতা করেছি যা সারা দেশে ২০০০+ সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকেছি,আমি সব সময় তাদের পাশে থাকতে চাই ।

Development by: webnewsdesign.com