ব্রেকিং

x

দুঃস্থ গরীব অসহায় শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করলো সূর্য কমল তরুণ সংঘ

শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪ | 90 বার

দুঃস্থ গরীব অসহায় শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করলো সূর্য কমল তরুণ সংঘ

গত ৩১ জানুয়ারি ২৪ ইং তারিখে মধ্য রাতে সূর্য কমল তরুণ সংঘ সংগঠনের পক্ষ থেকে ঢাকার রাজধানীর কমলাপুর, মতিঝিল, আরামবাগ, শাহাবাগ, টি.এস.সি ও পোস্তগোলা সহ বিভিন্ন স্থানে গরীব-অসহায় দুঃস্থ শীতার্থদের মাঝে প্রায় ২৫০ টি কম্বল বিতরণ করা হয়।

এই সময় সূর্য কমল তরুণ সংঘ সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবির হাসান, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ পারভেজ মোল্লা মার্শেল, সাধারণ সম্পাদক মোঃ তাফিম, প্রচার সম্পাদক মোঃ মুন্না, দপ্তর সম্পাদক মোঃ বুলবুল আহমেদ (হৃদয়), সহ সম্পাদক মোঃ রায়হান আহমেদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবির হাসান ও প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ পারভেজ মোল্লা মার্শেল বলেন আমরা যাতে ভবিষ্যতে আমাদের এই কার্যক্রম অব্যাহত রাখতে পারি তাই সকলের কাছে দোয়া কামনা করি।

আমাদের এই সংগঠনের প্রধান বিষয়বস্তু হলো নিপিড়ীত গরীব-অসহায় দুঃস্থ মানুষের পাশে দাড়ানো, তাঁদের যেকোনো প্রয়োজনে সহযোগিতা করা। আমরা আমাদের এই কার্যক্রম এর মাধ্যমে সকলেই নিজেদের মানব ধর্ম কে সমাজের কাছে তুলে ধরতে চাই। তাই আপনাদের সকলের কাছে আমরা দোয়া প্রার্থী যেন ভবিষ্যতে এমন আরো ভালো কাজ করতে পারি এবং অধিকার বঞ্চিত অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে যেন মানব সেবা করতে পারি।

একটি অরাজনৈতিক সংগঠন ও আর্তমানবতার সেবায় নিয়েজিত সূর্য কমল তরুণ সংঘ সংগঠনটি ঢাকার রাজধানী পশ্চিম দোলাইপাড়, শ্যামপুর, ঢাকা-১২০৪ অবস্থিত।

Development by: webnewsdesign.com