ব্রেকিং

x

দেড়শ’র আগেই থামল মুস্তাফিজহীন দিল্লি ক্যাপিটালস

সোমবার, ২৪ এপ্রিল ২০২৩ | 23 বার

দেড়শ’র আগেই থামল মুস্তাফিজহীন দিল্লি ক্যাপিটালস
দেড়শ’র আগেই থামল মুস্তাফিজহীন দিল্লি ক্যাপিটালস

আইপিএলের ১৬তম আসর মোটেও ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। টানা পাঁচ হারের পর তারা প্রথম জয়ের দেখা পায়। ফলে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে মুস্তাফিজুর রহমানের দলটি। তারকা-মহাতারকাতে পূর্ণ দলটি এবার মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। যদিও ম্যাচের প্রথম ইনিংস শেষে তারা সুবিধাজনক অবস্থানে নেই। নির্ধারিত ওভার শেষে তারা ৯ উইকেটে ১৪৪ রান সংগ্রহ করেছে।

টানা দুই ম্যাচে একাদশে থাকলেও কাজে লাগাতে ব্যর্থ হন বাঁ-হাতি কাটার মাস্টার। ফলে এই বাংলাদেশি পেসারকে ছাড়াই এই ম্যাচেও একাদশ সাজায় দিল্লি। এদিন টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নারকে হায়দরাবাদের দর্শকরা অনেক আগে থেকেই চেনেন। এই দলকে আইপিএল ট্রফি জিতিয়েছেন তিনি। একটা সময় কাঁড়ি কাঁড়ি রানও করেছেন তাদের হয়ে। সেই ওয়ার্নার এদিন দিল্লির জার্সিতে অধিনায়ক হয়ে নেমেছিলেন। হায়দরাবাদে ফেরা সুখকর হল না তার। ২০ বলে মাত্র ২১ রান করে ফিরলেন তিনি।

ম্যাচের প্রথম ওভারেই ধাক্কা খায় দিল্লি। তৃতীয় বলে ভুবনেশ্বর কুমার ফেরান ফিল সল্টকে। এরপর ওয়ার্নার এবং মিচেল মার্শ মিলে কিছুটা পরিস্থিতি সামাল দেন। মার্কো জানসেনের প্রথম ওভারেই তাকে চারটি চার মারেন মার্শ। কিন্তু আইপিএলে এই অজি অলরাউন্ডারের ব্যাটেও এবার ছন্দ নেই। নাতারাজনের বলে এলবিডব্লিউ হওয়ার আগে তিনি ১৫ বলে ২৫ রান করেন।

এই ম্যাচে দুর্দান্ত বল করেছেন ওয়াশিংটন সুন্দর। এক ওভারে তিনি ৩ ব্যাটারকে ফিরিয়েছেন। সেখানেই মূলত ভেঙে পড়ে দিল্লি ব্যাটিং লাইনআপ। অষ্টম ওভারের দ্বিতীয় বলে ওয়ার্নার, চতুর্থ বলে সরফরাজ খান এবং ষষ্ঠ বলে তিনি আমান খানকে ফেরান। তাদের হয়ে একমাত্র অক্ষর প্যাটেল (৩৪ বলে ৩৪) ছাড়া আর কেউই থিতু হতে পারেননি। তবে অক্ষরের ইনিংসও খুব ধীরগতির ছিল। স্বাভাবিকভাবে দলের দ্রুত উইকেটের পতনে চাপে ছিলেন তিনি।

হায়দরাবাদের হয়ে ওয়াশিংটন তিনটি, ভুবনেশ্বর দুটি এবং নাতারাজন নিয়েছেন একটি উইকেট।

Development by: webnewsdesign.com