দৌলতদিয়ায় পল্টুন থেকে তারের ব‌্যারিকেট ছিড়ে যাত্রীসহ মাইক্রোবাস পানিতে-ড্রাইবার নিখোঁজ

মঙ্গলবার, ১১ মে ২০২১ | 153 বার

দৌলতদিয়ায় পল্টুন থেকে তারের ব‌্যারিকেট ছিড়ে যাত্রীসহ মাইক্রোবাস পানিতে-ড্রাইবার নিখোঁজ
দৌলতদিয়ায় পল্টুন থেকে তারের ব‌্যারিকেট ছিড়ে যাত্রীসহ মাইক্রোবাস পানিতে পরে যায়, ভাসতে থাকে, পরে ফায়ার সার্ভিস এসে র‌্যাকার দিয়ে উদ্ধার করা হয় ।

দৌলতদিয়ায় পল্টুন থেকে তারের ব‌্যারিকেট ছিড়ে যাত্রীসহ মাইক্রোবাস পানিতে-ড্রাইবার নিখোঁজ ।

দৌলতদিয়া ফেরিঘাটে ঝড়ো বাতাসে ৫ নম্বর পন্টুনের তার ছিঁড়ে একটি মাইক্রোবাস পদ্মা নদীতে পড়ে গেছে। মঙ্গলবার (১১ মে) বেলা ১১টার দিকে মাইক্রোবাসটি নদীতে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বলছেন কয়েকজন যাত্রী ছিল সেই মাইক্রোবাসে। তবে মাইক্রোবাসটি উদ্ধারের পরে ভেতরে কাউকে পাওয়া যায়নি।

dhakarkagoj.com

তবে ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আশরাফুল ইসলাম জানান, ‘মাইক্রোবাসটিতে কোনো যাত্রী ছিল না।’ ইতোমধ্যে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি।

আশরাফুল ইসলাম আরো বলেন, সকাল আনুমানিক ১১টার সময় ঝড়ো বাতাসের কারণে দৌলতদিয়া ৫ নম্বর পন্টুনের তার ছিঁড়ে যায়। এসময় মাইক্রোবাসটি নদীতে পড়ে গেলে সঙ্গে সঙ্গে ডুবে যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করি এবং স্থানীয়দের সংবাদের ভিত্তিতে গাড়িতে থাকা চালককে উদ্ধারের জন্য ডুবুরিরা চেষ্টা করছে।

তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন, চালক গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক খান মামুন জানান, ঝড়ের কারণে দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটের পন্টুনের তার ছিঁড়ে একটি মাইক্রোবাস নদীতে পড়ে যায়। গাড়িটিতে কতজন যাত্রী ছিল, তা নিশ্চিত হতে পারেননি।

ইউএনও আরও জানান, খবর পাওয়ার পর থেকেই তিনি ঘটনাস্থলে আছেন।

Development by: webnewsdesign.com