ধর্মবর্ণ ভুলে গিয়ে ত্রাণ পৌছে যাবে সবার হাতে-মাসুদ রানা

সোমবার, ০৬ জুলাই ২০২০ | 448 বার

ধর্মবর্ণ ভুলে গিয়ে ত্রাণ পৌছে যাবে সবার হাতে-মাসুদ রানা
ধর্মবর্ণ ভুলে গিয়ে ত্রাণ পৌছে যাবে সবার হাতে-মাসুদ রানা

করোনা ভাইরাসে সারা বিশ্বের সব ধর্মীয় স্থান গুলোর পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে । সীমিত আকারে সবার মত আমাদের দেশের শিক্ষা প্রতিষ্ঠানও বন্ধ আছে প্রায় চার মাস ।

প্রাণঘাতী করোনার ভয়ঙ্কর থাবায় ক্যাম্পাসে নেই প্রাণের স্পন্দন।

dhakarkagoj.com

কোভিড ১৯ বা করোনা ভাইরাস গত চারমাস যাবৎ স্তব্ধ করে দিয়েছে সারা পৃথিবী। সাধারণ পরিবারগুলোর মুখ থুবড়ে পরেছে।

করোনা ভাইরাসের শুরুর সেই সময় অনেকেই পাড়া-মহল্লায় ত্রাণ বিতরন করেছে । কিন্তু এখন তেমন কাউকেই দেখা যায়না ত্রাণের উপহার নিয়ে বাড়ি বাড়ি যেতে ।

করোনা শেষ হয়নি, শেষ হয়নি মানুষের মনের কষ্ট । হাহাকার রয়েছে প্রতিটি মানুষের মনে । কবে শেষ হবে এই মহামারি । এমন অসহায়-দুস্থ মানুষের মাঝে দানবীরের ন্যায় দেবদূতের মত সাধারণ মানুষের পাশে এসে দাড়িয়েছে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ।

যার যার সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে তা বন্ধ করে দিয়েছে অনেকে কিন্তু মাসুদ রানা এরশাদের ভাষ্য “সমাজের মানুষ নিদারুন কষ্টে আছে, যতক্ষণ আমার শেষ সামর্থ্যটুকু থাকবে আমি তাদের পাশেই আছি”।

গত চারমাসের সহযোগিতার ধারাবাহিকতায় আজ গাজীপুর শিববাড়ি মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মাসুদ রানা এরশাদ। যতদিন দেশ স্বাভাবিক পর্যায়ে না যাবে ততদিন তার এই সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ এমনটা বলেন মাসুদ রানা এরশাদ ।

Development by: webnewsdesign.com