আন্তর্জাতিক অবস্থানকে শক্তিশালী করে তুলছে আহমেদ ফুড

ধারাবাহিকভাবে মর্যাদাপূর্ণ পুরষ্কার জিতে চলেছে আহমেদ ফুড

সোমবার, ১৫ ফেব্রুয়ারি ২০২১ | 195 বার

ধারাবাহিকভাবে মর্যাদাপূর্ণ পুরষ্কার জিতে চলেছে আহমেদ ফুড
ধারাবাহিকভাবে মর্যাদাপূর্ণ পুরষ্কার জিতে চলেছে আহমেদ ফুড

আন্তর্জাতিক অবস্থানকে শক্তিশালী করে তুলছে আহমেদ ফুড । আহমেদ ফুড ধারাবাহিকভাবে মর্যাদাপূর্ণ পুরষ্কার জিতে চলেছে যা এর আন্তর্জাতিক অবস্থানকে শক্তিশালী করে তুলছে। ২০২০ সালে বাংলাদেশের সেরা মানের কৃষিভিত্তিক খাবার উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের কৃতিত্বের জন্য কোম্পানিটি (ডায়মন্ড ক্যাটাগরির) বিজ পুরষ্কার জিতেছিল।

ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেস (ওয়ার্ল্ডকোব) কর্তৃক বিজ সংগঠিত করা হয়েছিল । বিশ্বব্যাপী বিজনেস সম্প্রদায়ের কাছে তাদের বিকাশের আরও অগ্রগতি লাভের এক বিস্তৃত সুযোগ সুবিধা দেওয়ার জন্য। এটি বিভিন্ন অবস্থান থেকে নেতৃস্থানীয় ব্যবসায় চিহ্নিত করে এবং তাদের স্বীকৃতি দেয় যা তাদের স্থানীয় অর্থনীতি এবং বিশ্ব অর্থনীতির দৈনিক বিকাশে অবদান রাখে।

dhakarkagoj.com

তদুপরি,মিনহাজ আহমেদ (ব্যবস্থাপনা পরিচালক – আহমেদ ফুড) এর প্রচেষ্টার দ্বারা যে অর্জনগুলি নিয়ে এসেছে তা অনেক প্রশংসনীয়। তার তত্ত্বাবধানে, আহমেদ ফুড একাধারে টানা নবমবারের মতো বিজ পুরষ্কার অর্জন করেছে। এই অর্জন সম্পর্কে মিনহাজ আহমেদ উদ্ধৃত করেছেন । “যেহেতু আহমেদ ফুডের মূল লক্ষ্য তারা মানের সাথে কখনও আপস করেন না এবং কেবল বাজারকে নেতৃত্ব দেওয়া নয়, সর্বোত্তম মানের স্বাস্থ্যকর খাবার সরবরাহ করে প্রতিটি গ্রাহকের হৃদয়ে স্থান নিশ্চিত করাই আহমেদ ফুডের লক্ষ‌্য । এই অর্জনের সাথে সাথে আমাদের উদ্দেশ্যের দিকে আমরা আরও এক ধাপ এগিয়ে যাচ্ছি।”

Development by: webnewsdesign.com