নদী ভাঙ্গন কবলিত অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পংকজ নাথ এমপি

সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | 38 বার

নদী ভাঙ্গন কবলিত অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পংকজ নাথ এমপি

জাতীয় সংসদীয় আসন ১২২ বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য পংকজ নাথ তার নিজ নির্বাচনী এলাকা বরিশালের হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি উপজেলা পরিষদের আয়োজনে আজ ১৫ জানুয়ারী ২০২৪ ইং, সোমবার সন্ধ্যা ৫.৩০ মিনিতে বানঘাট বাজার, শ্রীপুরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পংকজ নাথ মাননীয় সংসদ সদস্য, বরিশাল-০৪। অনুষ্ঠানের সভাপতি ছিলেন মোঃ হারুন অর রশিদ, চেয়ারম্যান, শ্রীপুর ইউনিয়ন পরিষদ, মেহেন্দিগঞ্জ।

অনুষ্ঠানে প্রধান অতিথি পংকজ নাথ এমপি বলেন, আমি আগেও আপনাদের দোয়াতে এবং আপনাদের ভোটে বরিশাল-০৪ হিজলা-মেহেন্দিগঞ্জ এর সংসদ সদস্য হয়ে ছিলাম। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারাই আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে এই এলাকার সংসদ সদস্য করে হিজলা – মেহেন্দিগঞ্জ তথা বরিশাল-০৪ এর খেদমত করার জন্য নির্বাচিত করেছেন। আমি আপনাদের পাশে ও সাথে আছি, থাকবো।

মন্ত্রীর আজ থেকে আগামী ১৭ তারিখ পর্যন্ত বিভিন্ন এলাকা ও ইউনিয়নে ৩দিন ব্যাপী অনুষ্ঠান আছে বলে জানান তার ব্যক্তিগত সহকারী মোঃ ইমরান আলী।

আগামীকাল ১৬/০১/২০২৪ ইং রোজ মঙ্গলবার সকাল ১০টায় মেহেন্দিগঞ্জ পৌরসভায় কম্বল বিতরণ, সকাল ১১.০০ টায় মেহেন্দিগঞ্জ চানপুর ইউনিয়নে কম্বল বিতরণ, দুপুর ১২.০০ টায় হিজলা ধূলখোলা ইউনিয়নে আলিগঞ্জবি বাজারে কম্বল বিতরণ, দুপুর ২.৩০ টায় হিজলা গৌরবদী ইউনিয়নে কম্বল বিতরণ, বিকাল ৩.৩০ টায় হিজলা মেমানিয়া ইউনিয়নে কম্বল বিতরণ, বিকাল ৫.৩০ টায় হিজলা হরিনাথপুর ইউনিয়নে কম্বল বিতরণ করবেন। এছাড়াও সন্ধ্যা ৬.৩০ টায় হিজলা গুয়াবাড়িয়া ইউনিয়নে কম্বল বিতরণ, সন্ধ্যা ৭.৩০ টায় হিজলা বড়জালিয়া ইউনিয়নে কম্বল বিতরণ করবেন।

এবং আগামী ১৭-০১-২৪ ইং বুধবার সকাল ১০.০০ টায় মেহেন্দিগঞ্জ জয়নগর ইউনিয়নে কম্বল বিতরণ, সকাল ১১.০০ টায় মেহেন্দিগঞ্জ দড়িচর খাজুরিয়া ইউনিয়নে কম্বল বিতরণ, দুপুর ১২ টায় মেহেন্দিগঞ্জ ভাষানচর ইউনিয়নে কম্বল বিতরণ করবেন।

Development by: webnewsdesign.com