“নবাবগঞ্জের সোনাহাজরায় বাড়ির সীমানায় গড়মিল” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা

শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | 248 বার

“নবাবগঞ্জের সোনাহাজরায় বাড়ির সীমানায় গড়মিল” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা
"নবাবগঞ্জের সোনাহাজরায় বাড়ির সীমানায় গড়মিল" শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা

“নবাবগঞ্জের সোনাহাজরায় বাড়ির সীমানায় গড়মিল” শিরোনামে সংবাদটি গত ২৩/০৯/২০ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টাল দেশদর্শন ডটকমে খবরটি প্রকাশিত হয় যাহা সঠিক নয় বলে সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জয়নাল আবেদীন।

সেই প্রকাশিত খবরটির সত্যতা নিয়ে বাদী মোঃ জয়নাল আবেদীন নবাবগঞ্জ থানায় ১টি সাধারণ ডায়েরি করেছেন। যার ডায়েরি নং-২৫৮ তাং-০৮/১০/২০২০ ।

dhakarkagoj.com

জয়নাল আবেদীন ডায়েরিতে উল্লেখ করেন বিবাদী আনোয়ার গং আমার বাড়ির কিছু অংশ জোরপূর্বক ভাবে দখল করিয়া রাখার কারণে বিগত-০৫/১১/২০১৭ ইংরেজি তারিখে স্থানীয় ইউপি চেয়ারম্যান এর নেতৃত্বে উভয় পক্ষে ৫ জন সার্ভেয়ার এর উপস্থিতিতে মাপজোক হয়। মাপজোকের মাধ্যমে যার যার সীমানা নির্ধারণ করিয়া এক কলমি নকশা তৈরি করিয়া উহাতে উভয় পক্ষের মধ্যে আনোয়ার হোসেনের পক্ষে তাহার ভাই দেলোয়ার হোসেন সহ অত্র দরখাস্তকারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ মিলে বার বার আমাদের অংশ বুঝাইয়া দেন ও স্বাক্ষর করিয়া আনোয়ার এর ভাই শাহ আলম ও আমি অত্র দরখাস্তকারীর যে অংশে ঘড় করিয়াছে এবং তাহা সরাইয়া দিবে মর্মে অঙ্গীকারনামা প্রদান করিলেও দীর্ঘ দিন অতিবাহিত হওয়ার পরও আমার সম্পত্তি না ছাড়িয়া দিয়া গত ২৩/০৯/২০ অনলাইন ভিত্তিক দেশদর্শন ডটকম নিউজে মিথ্যা সংবাদ প্রচার ও প্রকাশ করেন বিদায় আমি ও আমার পরিবার মানহানিকর অবস্থায় পড়ি।

যেটা প্রচার করা হয়েছে সেটা সম্পূর্ণ তথ্য একচেটিয়া ভাবে প্রচার করা হয়েছে। সেই নিউজের কোন সত্যতা নেই। শালিশীদের স‌ই স্বাক্ষর দেওয়া প্রমাণপত্র আমার কাছে আছে।

তাই আমি ঐ বানোয়াট নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Development by: webnewsdesign.com