নবাবগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | 357 বার

নবাবগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আজ বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেনতনতা শীর্ষক প্রচার, সেমিনার অনুষ্ঠানে প্রধান অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয় ।

“মুজিববর্ষের আহ্বান,দক্ষ হয়ে বিদেশ যান” এই প্রতিপাদ্যে নিয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আজ বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেনতনতা শীর্ষক প্রচার, সেমিনার ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা পরিষদের সভা কক্ষে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন এ আয়োজন করেন।

dhakarkagoj.com

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

বাংলাদেশ কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ প্রকৌশলী মো. লুৎফর রহমান অনুষ্ঠানের মূল বক্তব্য উপস্থাপন করেন।

এতে কর্মদক্ষতা অর্জন, বৈদেশিক ভাষা শিক্ষা গ্রহণ, সরকারি নিবন্ধন নিশ্চিতকরণ, কাগজপত্র জেনে বুঝে বৈধভাবে বিদেশ যাওয়া সহ নিরাপদ অভিবাসনের উপায় নিয়ে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাবির হোসেন খান পাভেল, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ এর প্রাক্তন অধ্যক্ষ মিস্টার মানবেন্দ্র দত্ত,

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. শাহজালাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকী নূর আলম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন, মৎস্য কর্মকর্তা পিয়াঙ্কা সাহা,খাদ্য কর্মকর্তা ইসরাক জাহান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহমুদ, নির্বাচন কর্মকর্তা ফারজানা আবেদিন সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও শিক্ষকেরা উপস্থিত ছিলেন ।

Development by: webnewsdesign.com