ব্রেকিং

x

নায়িকা মাহিকে জুতাপেটা করা হুমকিদাতাকে শোকজ

রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩ | 44 বার

নায়িকা মাহিকে জুতাপেটা করা হুমকিদাতাকে শোকজ

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফেসবুক লাইভে এসে জুতাপেটা করার হুমকিদাতাকে নির্বাচন অনুসন্ধান কমিটি ও রাজশাহীর জেলা এবং দায়রা জজ আদালতের বিচারক ও নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান শোকজ করেছেন।

বিচারক আবু সাঈদ রবিবার (২৪ ডিসেম্বর) এ শোকজ নোটিশ জারি করেন। এতে বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী জেলার কথিত সাধারণ সম্পাদক পরিচয় দানকারী মাহাবুর রহমান মাহামকে আগামী ২৭ ডিসেম্বর আদালতে উপস্থিত হয়ে এর লিখিত জবাব দিতে বলা হয়েছে।

মাহাম এর আগে শনিবার (২৩ ডিসেম্বর) রাতে তাঁর ফেসবুক আইডি থেকে লাইভ করে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জুতাপেটা করার হুমকি দেন। পাশাপাশি মাহি ওই আসনের নৌকার প্রার্থী ফারুক চৌধুরীর বাড়ির কাজের লোকের যোগ্য নন বলেও দাবি করেন মাহাম। এ ঘটনার পরে রাতেই মাহি তানোর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

শোকজ নোটিশে বলা হয়, ‘গত ২৩ ডিসেম্বর রাত ২২.৫০ টায় মাহাবুর নামক ফেসবুক আইডি থেকে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা মাহিয়া এর নির্বাচনী প্রচারণায় বাধাগ্রহস্থ করার জন্য তার সম্পর্কে কুরুচিপূর্ণ ও মানসম্মান হানিকুর বক্তব্য প্রকাশ করেছেন। ভবিশ্যতে প্রচারণা চালালে মাহিকে জুতাপেটা করা ও নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের হুমকিসহ যে কোনো বড় ধরনের ক্ষতি করবেন বলে উক্ত ভিডিওতে প্রকাশ করেন।

উক্ত আচরণের মাধ্যমে আপনি জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও আচরণ বিধিমালা. ২০০৮ এর বিধি ১১ (ক) লঙ্ঘন করেছেন। যা নির্বাচন পূর্ব অনিয়ম হিসেবে গণ্য হয়েছে। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেওয়া হবে না তা স্বশরীরে আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০ টা ৩০ মিনিটে উপস্থিত হয়ে ব্যাখা প্রদানের জন্য নির্দেশ দেওয়া হলো।

Development by: webnewsdesign.com