ব্রেকিং

x

নুরুল হক নুরকে ৭ দিনের মধ্যে গ্রেফতার না করলে কঠোর আন্দোলনের হুমকি

বুধবার, ১২ জুলাই ২০২৩ | 105 বার

নুরুল হক নুরকে ৭ দিনের মধ্যে গ্রেফতার না করলে কঠোর আন্দোলনের হুমকি
নুরুল হক নুরকে ৭ দিনের মধ্যে গ্রেফতার না করলে কঠোর আন্দোলনের হুমকি

পার্বত্য চট্টগ্রামের জঙ্গি গোষ্ঠী কুকি-চিনের সাথে গোপনে যোগাযোগ ও লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে গোপনে রাষ্ট্রবিরোধী বৈঠকে দেশবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদের সদস্য-সচিব নুরুল হক নুরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরকারকে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

১২ জুলাই, বুধবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মলনে তারা এই আল্টিমেটাম দেয়, অন্যথায় কঠোর আন্দোলনের হুমকি ।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল -এর সভাপতি অহিদুল ইসলাম তুষার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নুরুল হক নুরে মেন্দি এন সাফাদির সাথে বৈঠকের ছবি, তার স্বীকারোক্তিমূলক কথোপকথন, তার দলের অন্যান্য সদস্যদের স্বীকারোক্তি, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভি গণমাধ্যম ব্যাপকভাবে প্রচারিত হয়েছে। গণ অধিকার পরিষদের সাবেক আহ্বায়ক রেজা কিবরিয়ার সাম্প্রতিক বক্তব্যে ইসরায়েলের মোসাদের সাথে যোগাযোগ ও আর্থিক লেনদেনের বিষয়টি প্রমাণিত হয়েছে। এছাড়াও কিছুদিন পূর্বে ডিবিসি ও সময় টিভির প্রতিবেদনে স্পষ্টভাবে দেখানো হয়েছে যে পার্বত্য চট্টগ্রামের জঙ্গি গোষ্ঠী কুকি-চিনের সাথে যোগাযোগ রয়েছে এবং সে এক লক্ষ কার্তুজের গুলি পাঠিয়েছে যা রাস্ট্রদ্রোহিতার শামিল।

সংবাদে সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোজাহরুল ইসলাম সোহেল, ৫০ নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মাহাবুব আলম বাদশা, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি নাসির আল-আমিন পলাশ, সহ-সভাপতি মাইদুল ইসলাম পলক, যুগ্ন-সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রনিসহ দেশপ্রেমীক মুক্তিযোদ্ধার সন্তানরাসহ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল-এর নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com