পান্নু চেয়ারম্যানের উপর বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও সাংবাদিক সম্মেলন

বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | 313 বার

পান্নু চেয়ারম্যানের উপর বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও সাংবাদিক সম্মেলন
পান্নু চেয়ারম্যানের উপর বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও সাংবাদিক সম্মেলনে উপস্থিতিরা

পান্নু চেয়ারম্যানের উপর বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও সাংবাদিক সম্মেলন উপজেলা আওয়ামীলীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে নবাবগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১১ টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদ কনফারেন্স রুমে কৈইলাইল ইউপি চেয়ারম্যান পান্নুর ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

dhakarkagoj.com

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলনের নেতৃত্ব দেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভার সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জালাল উদ্দিন জালাল।

নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ কৈইলাইল ইউপি চেয়ারম্যান পান্নু মিয়ার উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক উপযুক্ত শাস্তি দেওয়ার জোরালো আহ্বান জানান ।

নবাবগঞ্জের ইতিহাসে কালো অধ্যায় রচনা হয়েছে যেটা কোন রানিং চেয়ারম্যানকে এমন নির্মমভাবে হাত-পা ভেঙ্গে আহত করে, মুমূর্ষ অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন হামলাকারীরা ।

কালো অধ্যায় সৃষ্টিকারিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনের প্রতি আহ্বান জানান নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপস্থিত নেতারা ।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কৈলাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পান্নু মিয়ার উপর হামলাকারীদের শাস্তির দাবিতে আজ উপজেলা কনফারেন্স রুমে প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় ।

সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি হাজী ইব্রাহীম খলিল, বাহ্রা ইউপি চেয়ারম্যান ড.সাফিল উদ্দিন মিয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহিম খলিল, শিকারিপাড়া ইউপি চেয়ারম্যান আলিমোর রহমার পিয়ারা, নয়নশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ রিপন মোল্লা।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক অসীম সরকার, যন্ত্রাইল ইউপি চেয়ারম্যান বাবু নন্দলাল সিং, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, চূড়াইন ইউপি চেয়ারম্যান আঃ জলিল বেপারী, জয় কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান সহ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকরা ।

Development by: webnewsdesign.com