ব্রেকিং

x

পেট্রোল বোমা ও ককটেল তৈরির সরঞ্জামাদিসহ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩ | 57 বার

পেট্রোল বোমা ও ককটেল তৈরির সরঞ্জামাদিসহ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নাশকতার প্রস্তুতিকালে ০৪ জন নাশকতাকারীকে পেট্রোল বোমা ও ককটেল তৈরির সরঞ্জামাদিসহ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

অদ্য ১৬ নভেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক সন্ধ্যা ১৮:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়হান সুপার মার্কেটের ছাদে একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে পেট্রোল বোমা ও ককটেল তৈরি করাকালে পেট্রোল বোমা ও ককটেল তৈরির সরঞ্জামাদিসহ ০৪ জন নাশকতাকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। পাটি রুবেল (৩৩), পিতাঃ মোকসেদ বেপারী, ২। মোঃ মারুফ খান (২১), পিতাঃ মৃত শরিফ খান, ৩। মোঃ আল আমিন (২২), পিতাঃ আঃ মালেক ও ৪। মো: হৃদয় সরদার (২৫) পিতাঃ সালাম সরদা বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ১২টি দেশীয় অস্ত্র (ছুরি, চাপাতি ও সুইজ গিয়ার চাকু ইত্যাদি), ১০ টি পেট্রোল বোমা, ০৪ টি ককটেল, ৯০ গ্রাম গান পাউডার, ০২ কেজি ৫০০ গ্রাম গাজা, ০১ টি গাঁজা মাপার যন্ত্র, ২ লিটার পেট্রোল, ০১টি মোটরসাইকেল ও ০৩টি মোটরসাইকেলের হেলমেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা নাশকতার উদ্দেশ্যে উক্ত ছাদের উপরে পেট্রোল বোমা ও ককটেল তৈরি করছিল। তারা যাত্রাবাড়ী থানা যুবদলের সভাপতি অপু এবং সহ-সভাপতি ফাহিম এর নেতৃত্বে যাত্রাবাড়ী, সায়দাবাদ, ধোলাইপাড়, গোলাপবাদ, ডেমরা, দনিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় নাশকতা করে আসছিল।

Development by: webnewsdesign.com