ব্রেকিং

x

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আলোক হেলথ কেয়ারের আনন্দ আয়োজন

বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | 56 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আলোক হেলথ কেয়ারের আনন্দ আয়োজন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আলোক হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: লোকমান হোসেন এর নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল, বেলুন উড্ডয়ন, কেক কাটা, আনন্দ র‌্যালীর আয়োজন, গরীব দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার বিতরন, সেলাই মেশিন ও সকলের জন্য খাবার বিতরণের আয়োজন করা ।

আলোক হেলথ কেয়ার অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছে যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে টাঙ্গাইল ঘাটাইল উপজেলা আওয়ামী-লীগের সংগ্রামী সহ-সভাপতি ও আলোক হেলথ কেয়ার লি. এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ লোকমান হোসেন এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শুরুতে বেলুন উড়িয়ে জন্মদিন এর শুভ সুচনা করা, কেক কাটা ও সকলের অংশ গ্রহনে আনন্দ র‌্যালীর আয়োজন করা। গরীব দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন ও সকলের জন্য খাবার বিতরণ করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান, সহ-সভাপতি, টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জনাব মো: শহিদুল ইসলাম লেবু, সভাপতি, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, চেয়ারম্যান ঘাটাইল উপজেলা পরিষদ। বিশেষ অতিথি ছিলেন জনাব সুভাষ চন্দ্র সাহা, যুগ্ম-সাধারন সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ। জনাব মো: জামিলুর রহমান মিরন, সাংগঠনিক সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ,জনাব মো: খোরশেদ আলম, দপ্তর সম্পাদক, টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ,জনাব মো: সৈয়দ মাহমুদ তারেক পুলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ, জনাব মো: এহসানুল ইসলাম (সর্দার আজাদ), যুব ক্রীয়া সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ, জনাব মোঃ আব্দুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী-লীগ,আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগ নেতৃবৃন্দ, ঘাটাইল উপজেলার আওয়ামী-লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান মহদয় সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com