৩৮তম বিসিএস

প্রশাসন ক্যাডারে ১ম হলেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের রুহুল আমিন শরিফ

প্রশাসন ক্যাডারে ১ম হলেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের রুহুল আমিন শরিফ
এস এম রুহুল আমিন শরিফ

৩৮তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে ১ম হলেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের এস এম রুহুল আমিন শরিফ ।

১৯৩৮ সালের প্রতিষ্ঠিত ২৮ নং দয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের ইতিহাসে সর্বপ্রথম ২০০২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে “ট‌্যালেন্টপুল” গ্রেডে প্রাথমিক বৃত্তি প্রাপ্ত হবার কৃতিত্ব অর্জন করেন এস এম রুহুল আমিন শরিফ । ২০০২ সালের পর থেকে মেধা তালিকায় কখনও পিছুহটেননি এই মেধাবী ছাত্র।

dhakarkagoj.com

এস এম রুহুল আমিন শরিফ শম্ভুপুরা স্কুল থেকে ২০০৮ সালে বিজ্ঞান বিভাগ থেকে পাস করেন । এর পর ২০১০ সালে উচ্চ মাধ‌্যমিকে ঢাকা কলেজ থেকে মেধা তালিকায় বিজ্ঞান বিভাগে ভাল ফলাফল অর্জন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হন এই মেধাবী ছাত্র।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কৃতি সন্তান এস এম রুহুল আমিন শরিফের এই কৃতিত্ব অর্জনে পুরো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে আজ আনন্দের বন‌্যা বইছে । অভিনন্দন আর শুভকামনায় ডুবে যাচ্ছে এস এম রুহুল আমিন শরিফের ফেসবুক পেইজ । ঢাকানিউজএক্সপ্রেসডটকম’র পক্ষথেকেও অভিনন্দন ও শুভকামনা তার জন‌্য ।

আমাদের প্রতিনিধি এ এফ সাফায়েত জামিলের সাথে কথা হয় আড়াইহাজারের কৃতি সন্তান,মেধাবী ছাত্র এস এম রুহুল আমিন শরিফের সাথে,যেমনটি তিনি তার ফেসবুক পেজেও লিখেছেন,পাঠকদের জন‌্য তা হুবহু তুলে ধরা হল :

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ্।
আমি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দয়াকান্দা নিবাসী বিশিষ্ট জনদরদী, পরোপকারী সমাজসেবক জনাব মো: ছিদ্দিকুর রহমান সাহেবের বড় ছেলে । আলহামদুলিল্লাহ, আমি ৩৮ তম বিসিএস এ আল্লাহর রহমতে প্রশাসন ক্যাডারে ১ম হয়েছি । ভাইভা দেয়ার পরই আমার স্ত্রীর দৃঢ় বিশ্বাসে বলেছিল আমি প্রথম হব । আসলে আমার উপর তার যে আস্থা তা আমার নিজের উপরও নেই । সবাই দোয়া করবেন যেন সত্য ও ন্যায়ের পথে আত্ম-উৎসর্গী জন প্রশাসক ও মানবতার সেবক হিসেবে দায়িত্ব পালন করতে পারি। সবাই ভালো থাকুন । ধন্যবাদ।

Development by: webnewsdesign.com