ব্রেকিং

x

চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ার পর শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে র‍্যাব ডিজির শ্রদ্ধা নিবেদন

সোমবার, ০৫ জুন ২০২৩ | 15 বার

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে র‍্যাব ডিজির শ্রদ্ধা নিবেদন
রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন এলিট ফোর্স র‍্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন এলিট ফোর্স র‍্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

র‍্যাব মহাপরিচালক পদে আরও এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ার পর সোমবার (৫ জুন) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন গত ৩০ সেপ্টেম্বর র‍্যাবের ৯ম মহাপরিচালক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২৩ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এম খুরশীদ হোসেনকে র‍্যাবের মহাপরিচালক পদে নতুন মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগের সিদ্ধান্ত জানানো হয়েছে। ৫ জুন থেকে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগে থাকবেন তিনি।

চাকরির স্বাভাবিক মেয়াদ অনুযায়ী, ৪ জুন এম খুরশীদ হোসেনের অবসরে যাওয়ার কথা। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আরও এক বছর তিনি র‍্যাবের মহাপরিচালক পদে থাকবেন।

র‍্যাব সদর দপ্তর সূত্রে জানা গেছে, দায়িত্বভার গ্রহণের পর তিনি তার বুদ্ধিমত্তা ও দূরদর্শিতার মাধ্যমে অত্যন্ত সফলভাবে মাদক, অস্ত্র, জঙ্গিবাদসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে কার্যকরী ও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন।

Development by: webnewsdesign.com