প্রতিটি বাঙলী বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে আশাবাদী

বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পায়ের নিচে রেখে অবমাননা করা কে এই নব-নির্বাচিত ছাত্রলীগ সভাপতি সজল কুন্ডু ?

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | 171 বার

বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পায়ের নিচে রেখে অবমাননা করা কে এই নব-নির্বাচিত ছাত্রলীগ সভাপতি সজল কুন্ডু ?
বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পায়ের নিচে রেখে অবমাননা করা কে এই নব-নির্বাচিত ছাত্রলীগ সভাপতি সজল কুন্ডু ? ছবি : সংগ্রহ

দেশব্যাপী আলোচনা-সমালোচনার ঝড়, যেখানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে চলছে দেশব্যাপী আলোচনা-সমালোচনার ঝড় এবং প্রতিটি বাঙলী বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে আশাবাদী, সেখানে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধান মন্ত্রীর ছবি অবমাননাকারী এবং দল বিরোধী কর্মকান্ডে জড়িত নব-নির্বাচিত সূত্রাপুর থানা ছাত্রলীগের সভাপতি কে এই সজল কুন্ডু।

জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, শিক্ষা শান্তি এবং প্রগতির পতাকাবাহী সংগঠন ১৯৪৮সালের ৪ঠা জানুয়ারি থেকে ২০২০ পর্যন্ত দেশের ক্রান্তিকাল সময়ে বাংলাদেশ ছাত্রলীগ দেশের সৈনিক হয়ে দেশের সার্বভৌমত্ব বজায় রাখায় কঠিন ভুমিকা পালন করে আসছে।

dhakarkagoj.com

মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক। উল্লেখ্য যে, গত ১৫ ডিসেম্বর ২০২০ইং তারিখে প্রকাশিত হয় ১ বছর ৭ মাস পর সূত্রাপুর থানা ছাত্রলীগের নতুন কমিটি । সূত্রাপুর থানা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি পদে নিযুক্ত হলেন সজল কুন্ডু, যিনি ২০২০সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিপরীতে স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচন প্রচারণায় সহযোগীতা করেন যা দলীয় বিরোধী কর্মকান্ড, ব্যপারটি পর্যবেক্ষন করে কেন্দ্রীয় ছাত্রলীগ কতৃক সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক বাংলাদেশ ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য‌্য ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানকে এ বিষয়ে জানালে মেহেদী হাসান সজল কুন্ডুর পক্ষ নিয়ে উচ্চবাচ্চে কথা বলে ফোন রেখে দেন। লক্ষীবাজার ফুটপাত চাঁদাবাজিকে কেন্দ্র করে শহীদ সোহরাওয়ার্দী কলেজের নেতা ? সহযোগী রাজিব মাতব্বর (সাবেক সাংগঠনিক সম্পাদক, সূত্রাপুর থানা ছাত্রলীগ)। ইতিমধ্যে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের দিন বাংলাদেশ ছাত্রলীগ কতৃক আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচিতে ১টি আপত্তিকর ছবি তার ফেসবুকের টাইমলাইনে সে নিজে আপলোড করেন যা বাঙলী জাতি কখনো আশা করেনা।

যেখানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে চলছে দেশব্যাপী আলোচনা-সমালোচনার ঝড় এবং প্রতিটি বাঙলী বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে আশাবাদী সেখানে এই নব-নির্বাচিত সভাপতি সজল কুন্ডু তার পায়ের সামনে বঙ্গবন্ধুর ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রেখে নিজের দাম্ভিকতার পরিচয় দিয়েছেন, ছবিটিতে হাস্য উজ্জ্বল মুখোরিত দেখে জাতির কাছে পরিষ্কার যে সজল কুন্ডু আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে সে নাড়াজ।

তার নিজের ফেইসবুক পেইজে পোষ্ট করেন যেখানে ৭০৪টি লাইক ও ৫০টি কমেন্ট হয়। এমন আপত্তিকর পোষ্টে বিভিন্ন জনের এমন করা কমেন্টের জন‌্য পোষ্টটি তিনি নিজের পেইজ থেকে ডিলেট করে দেন।

জাতির জনকের হাতে গড়া সংগঠনের একজন নেতার এমন ছবি প্রতিটা ছাত্রলীগ কর্মীকে ব্যাথিত করে।
সূত্রাপুর থানা আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ সাহিদ এবং সাধারন সম্পাদক গাজী আবু সাঈদ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারন সম্পাদক জুবায়ের আহমেদকে এই সজল কুন্ডুর সকল বিতর্কিত ও দল বিরোধী কর্মকান্ডের ব্যপারে বারবার ফোনে এবং লিখিত আকারে অভিযোগ দেয়া সত্যেও কোন আমলে নানিয়েই তাদেরকেই নেতৃতে আনলেন।

দলীয় বিরোধী কর্মকান্ডতো রয়েছেই সাথে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ছবি অবমাননা কিভাবে মেনে নিবে বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটা বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা।
এই ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ছাত্রলীগের প্রতিটি কর্মীর দাবী সুত্রাপুর থানা ছাত্রলীগের এই বির্তকিত কমিটি বিলুপ্তি ঘোষনা করে সজল কুন্ডুকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হোক এমনটাই চায় সাবেক ছাত্রলীগ নেতা কর্মীরা।

Development by: webnewsdesign.com