ব্রেকিং

x

বর্ণমালা কমিউনিকেশনে সোশ্যাল মিডিয়া এক্সপার্ট হিসেবে কাজের সুযোগ

শনিবার, ২৪ জুন ২০২৩ | 39 বার

বর্ণমালা কমিউনিকেশনে সোশ্যাল মিডিয়া এক্সপার্ট হিসেবে কাজের সুযোগ

আইএসও সনদপ্রাপ্ত দেশের স্বনামধন্য বিজ্ঞাপনী ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান “বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড” সোশ্যাল মিডিয়া এক্সপার্ট পদের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে। যোগ্য ও আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের মূল দায়িত্ব :

সোশ্যাল মিডিয়া এক্সপার্টের মূল দায়িত্ব হবে – প্রতিষ্ঠানের সেবাসমূহ সোশ্যাল মিডিয়াতে উপস্থাপনের পরিকল্পনা প্রণয়ন, ক্লায়েন্টদের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নিয়মিত পর্যবেক্ষণ করা, কন্টেন্ট তৈরি ও নিয়মিত পোস্টিং দেয়া, পেইজের কন্টেন্ট পারফরম্যান্স নিয়মিত নিরীক্ষণ, ক্যাম্পেইন পরিচালনার বাজেট তৈরি ও কর্মপদ্ধতি ঠিক করাসহ বিভিন্ন ক্যাম্পেইনের অগ্রগতি পর্যবক্ষেণ ও রিপোর্ট প্রণয়ন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা :

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। গুগল, ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম অ্যানালিটিক্স সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ন্যূনতম ২৫ বছর হতে হবে।

সহকর্মীদের সাথে সহযোগিতার সম্পর্ক তৈরি, সৃজনশীল চিন্তার ক্ষমতা, বাংলা ও ইংরেজিতে সাবলীল যোগাযোগ দক্ষতা ও বিশ্লেষণী ক্ষমতা বিশেষ দক্ষতা হিসেবে গণ্য হবে।

প্রার্থীর যোগ্যতা ও দক্ষতার উপর ভিত্তি করে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থী উৎসব ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট, বিশেষ পারফরম্যান্সের জন্য প্রণোদনা ভাতাসহ প্রতিষ্ঠানের অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন। এছাড়া ই-মেইলেও career@barnamalaltd.com আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ১৩ জুলাই ২০২৩।  বিস্তারিত জানতে ভিজিট করুন: https://hotjobs.bdjobs.com/jobs/barnamala/”>https://hotjobs.bdjobs.com/jobs/barnamala/barnamala13.html

Development by: webnewsdesign.com