ব্রেকিং

x

বাংলাদেশ জার্নালিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে “স্বাধীনতার ৫৩ বছর: প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪ | 53 বার

বাংলাদেশ জার্নালিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে “স্বাধীনতার ৫৩ বছর: প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

আজ জাতীয় প্রেস ক্লাবে বিকেল ৪টায় “স্বাধীনতার ৫৩ বছর : প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন বাংলাদেশ জার্নালিস্ট ফাউন্ডেশন।

অনুষ্ঠানে “স্বাধীনতার ৫৩ বছর : প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো: শাহজাহান আলম সাজু, সদস্য সচিব, স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ও সচিব বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,নতুন প্রজন্মকে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে এবং প্রজন্ম থেকে প্রজন্মকে সেই চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় যার যার অভিজ্ঞতা কাজে লাগাতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো: শাহজাহান আলম সাজু, সদস্য সচিব, স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মফিজুর রহমান খান বাবু, সম্পাদক, দৈনিক বাংলাদেশের আলো ও সাধারণ সম্পাদক-সাংবাদিক ইউনিয়ন পরিবার বহুমুখি সমবায় সমিতি লিমিটেড। উপস্থিত ছিলেন প্রফেসর মো: সাজিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ, মো: সাইফুল্লাহ আল মামুন, সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটি, এ জিহাদুর রহমান জিহাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), শেখ মুহাম্মদ জামাল হোসাইন,সম্পাদক- মুখ পাত্র ও সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবং মো: মামুন শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। এছাড়াও উপস্থিত ছিলেন সভাপতি জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক মোঃ সুমন আহমেদ , কোষাদক্ষ মাসুদ রানা । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন : জয়নুল আবেদীন, সভাপতি,বাংলাদেশ জার্নালিস্ট ফাউন্ডেশন, ও সঞ্চালনা করেন সানজিদা আক্তার।

Development by: webnewsdesign.com