ব্রেকিং

x

বার্সা নয়, আল হিলালেই যাচ্ছেন মেসি ?

সোমবার, ০৮ মে ২০২৩ | 34 বার

বার্সা নয়, আল হিলালেই যাচ্ছেন মেসি ?
ছবি-সংগ্রহ

গত কয়েক মাস ধরেই চলছে গণমাধ্যমে নানা গুঞ্জন, আবারও বার্সেলোনায় ফিরছেন লিওনেল মেসি। সাম্প্রতিক সময়ে পিএসজির সঙ্গে তার সম্পর্কের অবনতি হওয়ায় এই গুঞ্জন অনেকটা জুড়েই ডাল-পালা মেলেছিল। তবে হঠাৎ করেই অনেকটা পাল্টে গেল দৃশ্যপট!

বার্সেলোনায় নয়, সৌদি আরবের ক্লাব আল হিলালের বড় অঙ্কের আর্থিক প্রস্তাবে মধ্যপ্রাচ্যকেই নাকি নতুন ঠিকানা বানাতে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। এই খবরটা এতদিন বাতাসে ভেসে ভেড়ালেও এবার এল চিরিংগুইটো টিভি বলছে, আল হিলালের প্রস্তাবে ইতোমধ্যেই নাকি হ্যাঁ বলে দিয়েছেন মেসি। তবে এর বিপক্ষেও অনেক খবর ভেসে বেড়াচ্ছে। কিছু মিডিয়া বলছে, আল হিলালের প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন মেসি। আবার এমনো শোনা যাচ্ছে, হ্যাঁ কিংবা না কোনোটাই করেননি, এখনো হাতে রেখেছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী। তার প্রধান লক্ষ্য ইউরোপে থাকা। তবে বিকল্প হিসেবে মধ্যপ্রাচ্য বেছে নিতে পারেন।

প্রতিবেদন বলছে, বছরে ২৬০ মিলিয়ন ইউরোতে আল হিলালে নাম লেখাতে যাচ্ছেন মেসি। আর চলতি মৌসুমের শেষেই সৌদিতে পাড়ি জমাবেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। অর্থ্যাৎ এখানেই পিএসজির সঙ্গে সম্পর্ক চুকাতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবরে আরও বলা হয়েছে, শুধুই মেসি নয়, আরও বেশ কয়েকজন তারকা ফুটবলারের ওপর নজর দিয়েছে আল হিলাল। ইতোমধ্যেই মেসির সাবেক ক্লাব সতীর্থ সার্জিও বুসকেসের সঙ্গে আগামী দুই মৌসুমের জন্য চুক্তি সম্পন্ন করেছে সৌদির এই ক্লাব। পাশাপাশি জর্দি আলবার সঙ্গেও আলোচনা চলছে আল হিলালের।

এর আগে ক্যারিয়ারের শুরু থেকে ২১ বছর বার্সায় খেলার পর ২০২১ সালের ১ জুলাই ফ্রি এজেন্টে পরিণত হন মেসি। এরপর ৫ আগস্ট জানা যায়, বার্সায় থাকছেন না মেসি। এর পাঁচ দিন পর তিনি চুক্তি করেন পিএসজির সঙ্গে। স্পেন, ফ্রান্সের পর এবার মেসির নতুন গন্তব্য হচ্ছে সৌদি আরব!

Development by: webnewsdesign.com