ব্রেকিং

x

বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে’-রামগড়ে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | 10 বার

বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে’-রামগড়ে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে’-রামগড়ে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে বিএনপি-জামাত নানামুখী ষড়যন্ত্র করছে। পাহাড়ি-বাঙালি ঐক্যকে আরো সুসংহত করে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের মতো স্মার্ট বাংলাদেশ গড়তে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে, শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে খাগড়াছড়ির রামগড় উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রামগড় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিন এসব কথা বলেন। খাগড়াছড়ি পার্বত্য জেলা আ’লীগের সভাপতি এবং প্রতিমন্ত্রী পদ- মর্যাদায় শরনার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা পাহাড়ের সামগ্রিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য অবদানের জন্য তাঁর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁর জন্য উপস্থিত হাজারো জনগনের কাছে দোয়া কামনা করেন।

রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মো. মাইন উদ্দিন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, পৌর মেয়র মো. রফিকুল আলম কামালসহ জেলা-উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
শোক সভার আগে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন র‌্যালি নিয়ে নেতাকমীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জড়ো হতে থাকেন। হাজার হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে পুরো ময়দান কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

Development by: webnewsdesign.com