বিএনপি নেতাদের পদ্মা সেতুতে উঠতে নিষেধ করলেন শাজাহান খান

মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০ | 204 বার

বিএনপি নেতাদের পদ্মা সেতুতে উঠতে নিষেধ করলেন শাজাহান খান

সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি নেত্রী বলেছেন জোড়াতালি দিয়ে পদ্মা সেতু হচ্ছে। তিনি পদ্মা সেতুতে না উঠতেও বলেছেন। তাই আমি বলব নেত্রীর নির্দেশ যদি মানেন তাহলে বিএনপির কোনো নেতা-কর্মী যেন পদ্মা সেতু পার না হন। আমরা আগামী বছর পদ্মা সেতুতে উঠব।

ব্রাহ্মণবাড়িয়ায় আয়োজিত মুক্তিযোদ্ধা সমাবেশ ও মিলন মেলায় বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান। মঙ্গলবার দুপুরে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস উদযাপন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

dhakarkagoj.com

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জিয়াউর রহমান ক্ষমতায় এসে বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় পরিচালনা করছিলেন। বাংলাদেশকে বাংলাস্থান বানাতে চেয়েছিলেন। জাতীয় সংগীত পরিবর্তন করতে চেয়েছিলেন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌরসভার মেয়র নায়ার কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী।

মিলনমেলায় পাঁচ শতাধিক মুক্তিযোদ্ধা অংশ নেন। অনুষ্ঠানের প্রবেশমুখে অমুক্তিযোদ্ধাদেরকে প্রবেশে নিষেধ লিখে ব্যানার টানানো হয়।

Development by: webnewsdesign.com