ব্রেকিং

x

বিরাট হাট কন্টেস্ট ২০২৩ বিজয়ীদের নাম ঘোষণা করলো বিক্রয়,মিনিস্টার ও অপো

বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩ | 22 বার

বিরাট হাট কন্টেস্ট ২০২৩ বিজয়ীদের নাম ঘোষণা করলো বিক্রয়,মিনিস্টার ও অপো

অনলাইনে গবাদি পশু কেনা-বেচার দেশের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম বিক্রয়, সম্প্রতি ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’ কন্টেস্ট বিজয়ীদের নাম ঘোষণা করেছে। ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হিসেবে ছিলো ‘মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড’ ও অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে ছিলো ‘অপো বাংলাদেশ’।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন; বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন; বিক্রয়-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস; মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া; অপো বাংলাদেশ-এর ব্র্যান্ড প্রমোশন ম্যানেজার নাজমুস সাকিব প্রমুখ।

এবছর গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই ছিল দু’টি চমৎকার ও ভিন্ন কন্টেস্ট। গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা বিরাট হাট ২০২৩ (#BiratHaat2023) থিম সং-এর হুক স্টেপ ফলো করে একটি ভিডিও তৈরি করে #BiratHaat2023 ক্যাপশনসহ ফেসবুক, টিকটক বা ইউটিউব প্রোফাইলে শেয়ার করেন এবং ভিডিও লিংকটি বিক্রয় ব্লগ সাইটে পাঠান। দেশব্যাপি গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে সর্বাধিক বিনোদনমূলক ও ব্যাতিক্রমধর্মী ভিডিও-এর ভিত্তিতে ১৮ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারিত হয়। গ্রাহক প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ী হলেন যথাক্রমে; অনয়া চৌধুরী, এস এম রেজাওন হক, এবং প্রান্তিক চক্রবর্তী। অন্যদিকে, মেম্বারদের প্রতিযোগিতার ক্ষেত্রে যেকোনো ক্যাটাগরিতে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং সবচেয়ে বেশি ভিউ ও সাড়াপ্রাপ্ত মেম্বারদের মধ্য থেকে ১৪ জন বিজয়ী নির্ধারিত হয়। মেম্বার প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ী হলেন যথাক্রমে; রিয়েল ড্রিম বিল্ডার্স লি. এর উদ্যোক্তা মো: শফিকুল ইসলাম; কার কর্নার-এর উদ্যোক্তা আব্দুল লতিফ; এবং মনি ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা হাজী আনোয়ার হোসেন। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাচ্ছেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ও অপো বাংলাদেশ-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, এলইডি টিভি, স্মার্টফোনসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বরাবরের মতো এবছরও বিরাট হাট (#BiratHaat2023) ক্যাম্পেইনে সম্মানিত গ্রাহক ও মেম্বারদের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পেয়ে আমরা আনন্দিত। সবার ঈদকে আরও আনন্দঘন করার লক্ষ্যেই আমরা এই কন্টেস্টটি আয়োজন করে থাকি। এবছর কোরবানির মৌসুমে প্রায় ১২০ মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দেন এবং প্রায় ৩ হাজার পশু বিক্রি হয়। বিক্রয় থেকে গ্রাহকরা পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা পশু বিক্রির মাধ্যমে কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পেরেছেন বলে আমি মনে করি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “এমন একটি চমকপ্রদ আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমরা আনন্দিত। ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে প্রতিবছর অনলাইনে পশু কেনা-বেচার আয়োজন করার জন্য বিক্রয়-কে বিশেষ ধন্যবাদ। ঈদের আনন্দকে কিছুটা বাড়িয়ে তোলার প্রয়াস হিসেবে কন্টেস্ট বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় সব পুরস্কার। দেশীয় ব্র্যান্ড মিনিস্টার-এর হোম অ্যাপ্লায়েন্স গ্রাহক ও মেম্বারদের ঈদ আনন্দকে দ্বিগুণ করে তুলবে বলে আমার বিশ্বাস। ভবিষ্যতেও বিক্রয়-এর এই আয়োজনে পাশে থাকবো বলে আমরা আশাবাদী।”

Development by: webnewsdesign.com