মহান বিজয় দিবসের স্বরচিত কবিতা পাঠ ও আসাদ চৌধুরী স্মরণে – চন্দ্রছাপ প্রকাশনা

শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩ | 122 বার

মহান বিজয় দিবসের স্বরচিত কবিতা পাঠ ও আসাদ চৌধুরী স্মরণে – চন্দ্রছাপ প্রকাশনা

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও একুশে পদকপ্রাপ্ত প্রয়াত কবি আসাদ চৌধুরীকে স্মরণ করেছে চন্দ্রছাপ প্রকাশনা । মহান বিজয় দিবসের স্বরচিত কবিতা পাঠ ও আসাদ চৌধুরী স্মরণে-চন্দ্রছাপ প্রকাশনা এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি গোলাম কুদ্দুছ, কবি ও গবেষক ড. এম মূসা আহমেদ, কাব্যসাহিত্যিক বেলায়েত হোসেন, কবি জমির উদ্দিন মিলন।

অনুষ্ঠান আহ্বায়ক, চন্দ্রছাপ এর প্রতিষ্ঠাতা ও প্রকাশক এস এম মোস্তফা কামাল, চন্দ্রছাপ সম্পাদনা প্রধান রেজাউল রেজওয়ান ও শাহরিয়ার অনি।

অনুষ্ঠানটি কাটাবন, কবিতা ক্যাফেতে ২২ ডিসেম্বর ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এখানে মহান বিজয় দিবস, বাংলা ভাষার সর্বস্তরে ব্যবহার ও প্রয়াত কবি আসাদ চৌধুরী কে নিয়ে আলোচনা করা হয়।

বিজয় দিবসের কবিতা ও আসাদ চৌধুরী স্বরণে কবিতা পাঠ করেন কবি অমল কুমার বর্মন, কবি ও লেখক জমির উদ্দিন মিলন, কবি নাসিমা বানু, কবি রিংকু দেবনাথ, কবি সুমাইয়া আক্তার, কবি ইমরান খান, কবি জান্নাতুল ফেরদৌস, কবি দীপক কুমার আঢ্য, কবি হাশেম কান, কবি মামুনুর রহমান, লেখক সঞ্চিতা সরকার, কবি সেলিনা জুসি, কবি খায়রুন নেছা পলি, কবি সাইফ সুমন, কবি স্বপ্না খাতুন, কবি তাহমিনা আকতার পাতা, কবি সৌম্য প্রমুখ।

Development by: webnewsdesign.com