ব্রেকিং

x

মানবিক ইছাপুর ইউনিয়নের উদ্যোগে এ+ প্রাপ্তদেরকে সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান

শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩ | 46 বার

মানবিক ইছাপুর ইউনিয়নের উদ্যোগে এ+ প্রাপ্তদেরকে সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান

মানবিক ইছাপুর ইউনিয়নের উদ্যোগে আজ শনিবার ৯ সেপ্টেম্বর ধানমন্ডি ক্লাব লিমিটেড, ঢাকায় এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২৩ এ জিপিএ ৫ প্রাপ্ত এবং দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি বাংলাদেশ সুপ্রীম কোর্টের এডভোকেট জনাব মোঃ ছেফায়েত উল্যা মীরের সভাপতিত্বে, সহ-সভাপতি জনাব দেওয়ান আবু ইউসুফের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিলাক্স এ্যাপারেলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জনাব মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল মদিনা গ্রুপের চেয়ারম্যান জনাব মোঃ বিল্লাল হোসেন, ঢাকা কমার্স কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এ.এন.এম মোজাম্মেল হোসেন, এডভোকেট মোঃ আলী জিন্নাহ,মাছরাঙা ট্রেড ইন্টারন্যাশনাল এর ম্যানিজিং পার্টনার জনাব মোঃ কামরুল ইসলাম মোল্লা, কে.এস.বি ফ্যাশন ওয়্যার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব হাজী মোঃ কামাল হোসেন, মাস্টার ফিড এগ্রোটেক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ কবির হোসেন পাটওয়ারী, ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ মহোদয়গন, অবিভাবকবৃন্দ এবং সংগঠনের সেক্রটারী জনাব মাহফুজ উল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইছাপুর ইউনিয়নের ৩০ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা এবং ১৫ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীরকে নগদ অর্থ প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ দেলোয়ার হোসেন বলেন- মানবিক ইছাপুর ইউনিয়ন এর এই অনুষ্ঠান ভবিষ্যতে শিক্ষার্থীদের পড়াশোনায় আরো বেশি উদ্বুদ্ধ করবে এবং এ সংগঠন শিক্ষার মানউন্নয়নে আরো বিভিন্ন সৃজনশীল কর্মসূচি গ্রহন করবে । বিশেষ অতিথিবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ।

সবশেষে সভাপতি তার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠান শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

Development by: webnewsdesign.com