ব্রেকিং

x

মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | 18 বার

মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

মালয়েশিয়ায় প্রবাসী সাংবাদিকদের অন্যতম সংগঠন ‘বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব’ মালয়েশিয়ার (বিসিপিএম)’র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় কুয়ালালামপুরের বুকিত বিনতাং এর ‘পিঠা ঘর’- রেষ্টুরেন্ট এ আয়োজিত সভায় সংগঠনের বিদায়ী কমিটির সভাপতি ও আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু’র সভাপতিত্বে ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সময় টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আবদুল কাদেরের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা পর্ব শেষে সর্বসম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ বিগত কমিটি (২০২০-২০২১) বিলুপ্ত ঘোষণা করে পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে আহ্বায়ক হয়েছেন নিউজ এক্সপ্রেস বিডি’র মালয়েশিয়া প্রতিনিধি মো.আমিনুল ইসলাম রতন ও সদস্য সচিব এনটিভির স্টাফ কারেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান।
যুগ্ম আহ্বায়ক হিসেবে আছেন বিডিনিউজ২৪.কমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খান। এ ছাড়া অন্যান সদস্যরা হলেন সাহিত্য ও সাংস্কৃতিক কর্মী পিএইচডি শিক্ষার্থী জিনাত এ.তাবাসসুম, এস এ টিভির মালয়েশিয়া প্রতিনিধি বাপ্পি কুমার দাস।

এই কমিটি আগামী ১৫ অক্টোবরের মধ্যে সাধারণ সভা আহ্বান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সংগঠনটির আহ্বায়ক মো. আমিনুল ইসলাম রতন সংগঠনে গতিশীলতা এনে আগামী ১৫ অক্টোবরের মধ্যে একটি নতুন কমিটি দেয়ার কথা জানান। একই সঙ্গে নতুন সদস্য তালিকা ভুক্তি করে নির্বাচনের মাধ্যমে সঠিক নেতৃত্ব বাছাইয়ের কথা জানান দি নিউজ এর মালয়েশিয়া প্রতিনিধি সওকত হোসেন সহ উপস্থিত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। নতুন আহ্বায়ক কমিটিকে প্রেসক্লাবের সকল সদস্যরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Development by: webnewsdesign.com