সভাপতি-তুষার, সাধারণ সম্পাদক-তাজুল

“মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম” কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ

মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১ | 413 বার

“মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম” কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক মেধাবী ছাত্র অহিদুল ইসলাম তুষারকে সভাপতি নির্বাচিত করা হয় ।

মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠণ করার লক্ষ্যে গতকাল ০৮/১১/২০২১ ইং তারিখ সোমবার অহিদুল ইসলাম তুষারের নেতৃত্বাধীন “মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম” কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম নেতৃবৃন্দ।

এই কমিটিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক মেধাবী ছাত্র অহিদুল ইসলাম তুষারকে সভাপতি এবং বাংলাদেশ সিভিল সার্ভিস-বিসিএস (তথ্য-সাধারণ) ক্যাডারের ৩০তম ব্যাচের সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

dhakarkagoj.com

 

 

“মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম” কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণের তালিকা

 

 

সম্পূর্ণ অরাজনৈতিক এই সংগঠনটি বীর মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতিসহ তাঁদের পারিবারিক সুরক্ষা আইন এবং সকল ক্ষেত্রেই ৩০ শতাংশ কোটা পুনর্বহালসহ বিভিন্ন বিষয়ে শান্তিপূর্ণ উপায়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানিয়ে আসছে।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নবগঠিত এই কমিটিতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের বর্তমান ও সাবেক ছাত্রনেতা, এডভোকেট, ডাক্তারসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও জেলার মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নেতৃবৃন্দ রয়েছে।

কমিটির নেতৃবৃন্দ খুব শীঘ্রই সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয়গুলোতে কমিটি করে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিভিন্ন ন্যায্য দাবীসমূহ আদায়ের লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণের আশাবাদ ব্যক্ত করেন।

Development by: webnewsdesign.com