ব্রেকিং

x

মুক্তি পাচ্ছে সাকিব অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ অমলিন থাকুক প্রতিটি হাসি’

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | 27 বার

মুক্তি পাচ্ছে সাকিব অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ অমলিন থাকুক প্রতিটি হাসি’

ক্রিকেটের ২২ গজে রাজত্ব করেন তিনি। মাঠের অলরাউন্ডার সাকিব ব্যাটে-বলে এতটাই পারদর্শী যে, মাঝে মাঝে ধন্দে ফেলে দেন সাকিব আসলে ব্যাটার নাকি বোলার? বিশ্বসেরা অলরাউন্ডার খেলার বাইরেও সপ্রতিভ। ব্যবসার জগৎ থেকে বিজ্ঞাপনের পর্দা; সাকিব আছেন সর্বত্র। তাই তো হাসতে হাসতে বলতে পারেন, যে পারে সে পারে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় এবার নাম লিখিয়েছেন অভিনয়েও।

বাংলা বর্ষপঞ্জির শেষ মাস চৈত্রের শেষদিনে সাকিব আল হাসান হাজির হচ্ছেন ভক্ত-সমর্থকদের জন্য নতুন বছর ও ইদের বিশেষ উপহার নিয়ে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পাচ্ছে সাকিব আল হাসান অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র’ অমলিন থাকুক প্রতিটি হাসি।’ গতকাল বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে নিজের ভক্তদের সঙ্গে খবরটি শেয়ার করেন তিনি। এটি মূলত একটি মোবাইল ফোন কোম্পানির জন্য নির্মিত স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র। পবিত্র রমজান মাসের সংযম ও ত্যাগকে উপজীব্য করে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।

গত মাসে যখন আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের সিরিজ চলছিল, দুই ম্যাচের মধ্যখানের বিরতিতে চট্টগ্রামের সিআরবিতে এই চলচ্চিত্রের শুটিং করেন সাকিব, যা নিয়ে তখন বেশ আলোচনা ও সমালোচনাও হয়েছিল। সেই চলচ্চিত্রটিই সব কাজ শেষে এখন মুক্তির অপেক্ষায়। সাকিব ছাড়াও এই ছবিটিতে অভিনয় করেছেন প্রান্তর দস্তিদারসহ  বেশ কয়েকজন অভিনেতা।

এর আগে চলতি মাসের ৩ তারিখে তার ফেসবুক অফিসিয়াল পেজ থেকে একই বিজ্ঞাপনের প্রচারণা চালান তিনি। ইয়ামাহা এফ জেড এস-এর ভার্সন থ্রি ডিলাক্স এডিশনের বিজ্ঞাপন করছেন তিনি। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ইয়ামাহা এফ জেড এস ভার্সন থ্রি ডিলাক্স এডিশন উদ্বোধন করতে উন্মুখ হয়ে আছি।

সে বিজ্ঞাপনে অবশ্য চমক ছিল আরও। সেখানে সাকিবের পাশাপাশি আছেন তার স্ত্রী উম্মে শিশির আল হাসানও।

Development by: webnewsdesign.com