ব্রেকিং

x

রংপুরে যুবলীগ নেতা ডিজেলকে কুরিয়ারের মাধ্যমে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | 25 বার

রংপুর মেট্রোপলিটন চেম্বারের পরিচালক,রংপুরের বিশিষ্ট ঠিকাদার ও রংপুর যুবলীগের নেতা ডিজেল আহমেদ কে কুরিয়ারের মাধ্যমে খামে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে । সরকারী ডাক বিভাগের কুরিয়ারের মাধ্যমে রেজিস্ট্রি খামে করে এ হত্যার হুমকি দেওয়া হয়।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে ডাকযোগে কুরিয়ার করে কাফনের কাপড়ের চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন যুবলীগ নেতা ডিজেল আহমেদ।

গতকাল রাতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নিজের নিরাপত্তার জন্য একটি সাধারণ ডায়েরি করেন যুবলীগ নেতা ডিজেল আহমেদ ।

এসময় সাংবাদিকদের তিনি জানান,দুপুরে বাসায় ভাত খাওয়ার জন্য গেলে,ডাকবিভাগ থেকে একটি রেজিস্ট্রি করা খাম এসেছে বলে জানায় তার স্ত্রী । ডাকবিভাগ থেকে আশা সেই চিঠির খামটি খুলে দেখেন সাদা কাফনের কাপড়ে হত্যা করার বিষয়ে লেখা রয়েছে।

 

 

লেখাটি হলো,‘ডিজেল মৃত্যুর জন্য প্রস্তুত থাক। যে কোনো সময় তুই মৃত্যুর স্বাদ গ্রহণ করবি । তোর জন্য সামান্য কাফনের কাপড় উপহার দিলাম ‘প্রস্তুত থাক’। খামের এক পাশে প্রেরকের স্থানে আব্দুল জলিল এবং রংপুর নগরীর কটকিপাড়া এলাকা উল্লেখ করা হয়েছে । সেই সাথে প্রেরকের ঠিকানার নিচে একটি মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে ।

এ সময় ডিজেল আহমেদ আরো বলেন,তিনি যেন যুবলীগ থেকে সরে দাঁড়ান কিংবা জামাত-বিএনপি’র অগ্নি সন্ত্রাসীরা এই কাজটি করতে পারেন বলে ধারনা তার।

Development by: webnewsdesign.com