ব্রেকিং

x

রবীন্দ্রনাথের বেশে অনুপম খের

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | 65 বার

রবীন্দ্রনাথের বেশে অনুপম খের
রবীন্দ্রনাথের বেশে অনুপম খের

দীর্ঘ অভিনয় জীবনে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। পর্দায় চরিত্রটিকে যথাযথ ফুটিয়ে তুলতে বরাবরই ব্যতিক্রম লুকে ধরা দেন অভিনেতা। তবে এবার যে চমক নিয়ে হাজির হলেন তাতে বিস্মিত নেটপাড়া। চেনাই দায়, এ কি কবিগুরু বরীন্দ্রনাথ ঠাকুর নাকি অনুপম!

শুক্রবার (৭ জুলাই) রবীন্দ্রনাথের বেশে হাজির হয়ে রীতিমতো অবাক করলেন সবাইকে। অবশ্য তার এই বেশভূষা কেন, সেটাও জানাতে ভোলেননি অভিনেতা। অনুপম খের জানিয়েছেন, আগামী কোনো ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে দেখা যাবে তাকে। যদিও বিশদে সবকিছু সামনে আনেননি।

তিনি লিখেছেন, ‘আমার ৫৩৮তম প্রকল্পে রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে পেরে আনন্দিত। যথাসময়ে বিস্তারিত প্রকাশ করব।’ অভিনেতার এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন অনুরাগী লিখেছেন, ‘আমি আপনাকে চিনতেই পারিনি স্যার, অসাধারণ।’ আরও একজন অনুপমকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভেচ্ছা রইল, আমি এই ছবি দেখার অপেক্ষায় রইলাম’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

শেয়ার করা ভিডিওতে অনুপম খেরকে সাদা চুল ও দাড়িতে কালো রঙের জোব্বা টাইপের পোশাকে দেখা গেছে। ঠিক যেমনটা কবিগুরু পরতেন।

গত মার্চে কলকাতা সফরে এসে কবিগুরুর শান্তিনিকেতনে গিয়েছিলেন অনুপম খের। সেখানে বিশ্বভারতী ক্যাম্পাসসহ শান্তিনিকেতনে রবীন্দ্রনাথের হাত ধরে তৈরি আশ্রমিক শিক্ষা ব্যবস্থায় মুগ্ধ হয়েছিলেন তিনি। শান্তিনিকেতন ঘুরে দেখার ছবি ও নানান মুহূর্তের ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অনুপম। সেই পোস্টেই ছাত্র-ছাত্রীদের রবীন্দ্রসংগীত গেয়ে শোনাতে দেখা গিয়েছিল অভিনেতাকে।

আগামীতে অনুপম খেরকে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতে। এছাড়াও কঙ্গনা রানাউতের ‘ইর্মাজেন্সি’তে জয়প্রকাশ নারায়ণ চরিত্রে পর্দায় ধরা দেবেন তিনি।

Development by: webnewsdesign.com